শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০১৬
ad
  • হোম
  • খেলা
  • ভারতে যেভাবে দিন কাটছে মুস্তাফিজের
২৫ এপ্রিল, ২০১৬ ১৫:৩২:০২
প্রিন্টঅ-অ+
ভারতে যেভাবে দিন কাটছে মুস্তাফিজের
বাংলাদেশের কাটার মাষ্টার খ্যাত ক্রিকেট তারকা মুস্তাফিজুর রহমান  এখন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল কাঁপাচ্ছেন। অবস্থান করছেন ভারতের হায়দরাবাদে। খেলার মাঠের বাইরে চোখ ধাধানো রঙিন বলয়ে থেকে তার সাদামাটা জীবন-যাপনও অবাক করার মতোই।

যেমন হায়দরাবাদে আছেন এটুকুই জানেন, তবে কোন শহরে তা জানেন না। শহরটার নামও যে হায়দরাবাদ, তা তার জানাই হয়নি। অবশ্য হায়দরাবাদের নামকরা বিরিয়ানি খেয়েছেন। খুব মজা বলেও জানিয়েছেন।সময়ও সুন্দর কেটে যাচ্ছে ।কোনো অসুবিধা হচ্ছে না। খাওয়া-দাওয়ায়ও কোনো সমস্যা হচ্ছে না।বাংলাদেশের একটি দৈনিকের ক্রীড়া সম্পাদককে দেওয়া ফোন সাক্ষাৎকারে মুস্তাফিজ এসব কথা জানান।

বাংলাদেশের অলরাউন্ডার তারকা ভাই সাকিব আল হাসান হায়দরাবাদে এসেছিলেন বলেও জানান তিনি। দুই দিন একই হোটেলে ছিলেন। মাঝেমধ্যে এখন ফোনে কথা হয় বলেও জানালেন।

আর মাশরাফির সঙ্গে ভারতে আসার আগে কথা হয়েছিল। পরে একবার ফোনেও কথা হয়েছে। তবে খালেদ মাহমুদ সুজন খবর নেন সব সময়।

আইপিএলের কোনো পার্টিবাজিতে যান না। তার কথায়, তিনি ওই সবের ভক্ত না। খেলা, প্র্যাকটিস আর জিম-পুল সেশন ছাড়া রুম থেকেই বের হন না।

দলের সবাই-ই তার বন্ধু। বিশেষ কেউ নেই।দলের সবাই খুব হেল্পফুল।দলের সবার সঙ্গেই খুব মজা করেন। অনেক দেশের ক্রিকেটার একসঙ্গে আছেন এই ব্যাপারটাই আইপিএলে তার সবচেয়ে ভালো লাগছে।এদের কাছে নতুন অনেক কিছু শিখতে পারছেন বলেও জানান।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

খেলা এর অারো খবর