সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০১৬
ad
  • হোম
  • খেলা
  • অপ্রতিরোধ্য সুয়ারেজ, দুর্বার বার্সেলোনা
২৪ এপ্রিল, ২০১৬ ১২:২৩:৩৪
প্রিন্টঅ-অ+
অপ্রতিরোধ্য সুয়ারেজ, দুর্বার বার্সেলোনা
আগের ম্যাচে দেপোর্তিভোর বিপক্ষে একাই চার গোল করেছিলেন লুইস সুয়ারেজ, বার্সেলোনা জিতেছিল ৮-০ গোলে। তিন দিন পর স্পোর্টিং গিজনের বিপক্ষেও এক হালি গোলের আনন্দে মাতলেন উরুগুইয়ান স্ট্রাইকার। এবার বার্সা পেল ৬-০ গোলের আরেকটি বড় জয়, যা তাদের পৌঁছে দিল লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষেও।

দারুণ জমে ওঠা লা লিগার শিরোপা লড়াইয়ে শনিবার এক দিনেই তিনবার পালাবদল হলো! দিনের প্রথম ম্যাচে রায়ো ভায়েকানোকে ৩-২ গোলে হারিয়ে শীর্ষে উঠেছিল রিয়াল মাদ্রিদ (৮১ পয়েন্ট)। মালাগাকে একমাত্র গোলে হারিয়ে মাঝে কিছুক্ষণ অ্যাটলেটিকো মাদ্রিদ (৮২ পয়েন্ট) সেটা দখল করলেও গিজনকে উড়িয়ে দিয়ে আবার শীর্ষস্থান পুনরুদ্ধার করল বার্সেলোনা (৮২ পয়েন্ট)। ম্যাচ বাকি আর তিনটি করে।

বার্সেলোনার ঘরের মাঠ ন্যু ক্যাম্পে ম্যাচের প্রথমার্ধের খেলা দেখে বোঝার উপাই ছিল না শেষ পর্যন্ত স্কোরলাইন ৬-০ হবে! প্রথমার্ধে যে মাত্র একটি গোলই দিতে পেরেছিল বার্সা। ১২ মিনিটে হেডে দলকে এগিয়ে দিয়েছিলেন লিওনেল মেসি (১-০)।

দ্বিতীয়ার্ধের খেলাও যেভাবে শুরু হয়েছিল তাতে মনে হচ্ছিল, এক গোলের জয় নিয়েই হয়তো সন্তুষ্ট থাকতে হবে বার্সা সমর্থকদের। তবে ৬৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সুয়ারেজ। গোলটি ছিল দলীয় প্রচেষ্টার ফসল। বক্সের সামনে থেকে মেসি বল দেন আন্দ্রেস ইনিয়েস্তাকে। স্প্যানিশ মিডফিল্ডার আবার দারুণ এক পাস দেন সুয়ারেজকে। ফাঁকা জালে বল জড়াতে কোনো সমস্যা হয়নি উরুগুইয়ান স্ট্রাইকারের।

বার্সার পরের তিনটি গোলই আসে পেনাল্টি থেকে! ৭৪ ও ৭৭- তিন মিনিটের ব্যবধানে দুবার পেনাল্টি পায় বার্সা। দুবারই গোল করেন সুয়ারেজ, হ্যাটট্রিক। এই মৌসুমে উরুগুইয়ান স্ট্রাইকারের এটা চতুর্থ হ্যাটট্রিক। ৮৫ মিনিটে আরেকটি পেনাল্টি থেকে গোল করেন নেইমার। তিন মিনিট পরেই ম্যাচে নিজের চতুর্থ গোল করেন সুয়ারেজ, স্কোরলাইন হয়ে যায় ৬-০।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

খেলা এর অারো খবর