সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
ad
২২ এপ্রিল, ২০১৬ ১৩:২৫:৪৯
প্রিন্টঅ-অ+
জুবায়ারের বোলিং ভেল্কি
আজ থেকে মাঠে গড়িয়েছে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ ২০১৫-১৬।

উদ্বোধনী দিনে ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে কলাবাগান ক্রীড়া চক্র ও আবাহনী লিমিটেড।

টস জিতে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি মাশরাফি বিন মুর্তজার কলাবাগান। ব্যাট করতে নেমে জুবায়ের হোসেন লিখনের বোলিং তোপে পড়ে তারা। শেষ পর্যন্ত ৩৩.১ ওভারে ১৪০ রান তুলতেই অলআউট হয়ে যায় কলাবাগান।

বল হাতে লিস্ট ‘এ’ ক্যারিয়ারের সেরা বোলিং ফিগার দাঁড় করিয়েছেন জুবায়ের হোসেন লিখন। ৯.১ ওভার বল করে ৩৪ রান দিয়ে ৬ উইকেট শিকার করেছেন লিখন। এটা তার লিস্ট ‘এ’ ক্যারিয়ারের সেরা বোলিং ফিগার। এবং ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চলতি আসরে প্রথম কোনো বোলার হিসেবে ৬ উইকেট শিকারের কৃতিত্ব দেখালেন তিনি।

এর আগে লিস্ট ‘এ’ তে তার সেরা বোলিং ফিগার ছিল ২৮ রানে ২ উইকেট।

আজ লিখনের শিকারে পরিণত হয়েছেন কলাবাগান কেসি- এর হ্যামিল্টন মাসাকাদজা (৪১), মেহরাব হোসেন জুনিয়র (১০), শরিফুল্লাহ (০), তানভীর হায়দার (৭), নিহাদুজ্জামান (৮) ও আব্দুর রাজ্জাক (১২)।

উল্লেখ্য, টানা চতুর্থবারের মতো ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের স্পনসর হয়েছে দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন। আর পাওয়ার স্পনসর ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। ফলে এবারের প্রিমিয়ার লিগের নামকরণ করা হয়েছে ‘ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ ২০১৫-১৬ পাওয়ার্ড বাই মার্সেল।’

 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত