শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০১৬
ad
  • হোম
  • খেলা
  • মুস্তাফিজের জন্য বাংলা শিখছেন ওয়ার্নার
২২ এপ্রিল, ২০১৬ ১১:২০:০৪
প্রিন্টঅ-অ+
মুস্তাফিজের জন্য বাংলা শিখছেন ওয়ার্নার
ভাষা বিড়ম্বনা কাটাতে দলের তুরুপের তাস মুস্তাফিজের জন্য একজন দোভাষী নিয়োগ দিয়েছে সানরাইজার্স হায়দারাবাদ। তবে খেলার মাঠে তো আর তার সাথে কথা বলতে দোভাষীর সুবিধা পাচ্ছে না দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তাই বাংলাদেশ দলের নতুন পেস সেনসেশন মুস্তাফিজুর রহমানকে  বুঝতে এবং বোঝাতে এবার খোদ দলের অধিনায়কই বাংলা শিখছেন। বৃহস্পতিবার (২১ এপ্রিল) এক টুইটার বার্তায় এ কথা জানান আইপিএল সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কই।

অস্ট্রেলিয়ার ড্যাশিং ওপেনার তার টুইটার বার্তায় বলেন, ‘ফিজের (মুস্তাফিজের আদুরে ডাকনাম) জন্য আমি গুগল ট্রান্সলেশনের দ্বারস্থ হচ্ছি। কীভাবে বাংলা বলতে হয় তা শিখছি, হে হে। থোড়া থোড়া (একটু একটু)।’

মুস্তাফিজের জন্য বাংলা শিখছেন ওয়ার্নার

এদিকে ডেথ ওভারে মুস্তাফিজের বোলিং যেন শিল্প’- দু’দিন আগে এমন মন্তব্য করেছিলেন আইপিএলে তার অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তারই প্রতিদান দিয়েছেন এ ম্যাচেও।  ৪ ওভার বল করে উইকেট নিয়েছেন মাত্র একটি। তবে ৪ ওভারে দিয়েছেন মাত্র ১৯ রান। ইকনোটি রেট ৪.৭৫ করে।  

আইপিএলের নবম আসরে রেকর্ড গড়ে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে হায়দরাবাদ। গুজরাটের দেয়া ১৩৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে কোনো উইকেট না হারিয়ে সহজেই জয়ে ছিনিয়ে নিলেন ডেভিড ওয়ার্নারা। তাও আবার ৩১ বল বাকি থাকতেই।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত