মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০১৬
ad
  • হোম
  • খেলা
  • ডিপিএলে ম্যাচপ্রতি ৬ হাজার ডলার চেয়েছেন আমলা!
২০ এপ্রিল, ২০১৬ ১২:৩০:৩৩
প্রিন্টঅ-অ+
ডিপিএলে ম্যাচপ্রতি ৬ হাজার ডলার চেয়েছেন আমলা!
ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) অংশ নিতে ম্যাচপ্রতি ৬ হাজার ডলার পারিশ্রমিক চেয়েছেন দক্ষিণ আফ্রিকার হাশিম আমলা। যার অর্থ একটি ৫০ ওভারের ম্যাচ খেলতে ৪ লাখ ৮০ হাজার টাকা (৮০ টাকা হিসাবে) চেয়েছেন এই ব্যাটিং জিনিয়াস।

হাইপ্রোফাইলের এ ব্যাটসম্যানকে পেতে উঁচ্চমূল্য দিতেও রাজি ঢাকার ঐতিহ্যবাহী ক্লাব ব্রাদার্স ইউনিয়ন। বেশ কয়েক দিন ধরেই আমলার সঙ্গে যোগাযোগ করে আসছিল ব্রাদার্স। সেই সঙ্গে আমলার জন্য বিজনেস ক্লাসে সাড়ে তিন লাখ টাকায় বিমানের টিকিট ও হোটেল লা মেরিডিয়ানে রুম বুকিং দিয়ে রেখেছে ক্লাবটি।

কিন্তু জানা গেছে, ডিপিএলে খেলার জন্য বোর্ড থেকে অনাপত্তিপত্র পাননি আমলা। এ কারণে এখনো আমলার সঙ্গে চুক্তি সারতে পারেনি গোপীবাগের দলটি। বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাদার্সের ম্যানেজার আমিন খান। তার বক্তব্য, ‘আমরা আমলাকে সব ধরনের সুবিধা দিয়ে ব্রাদার্সে খেলাতে চেয়েছিলাম। কিন্তু দক্ষিণ আফ্রিকা বোর্ড থেকে তাকে অনাপত্তি দেওয়া হয়নি। তার পরিবর্তে জিম্বাবুয়ের শন উইলিয়ামসকে নিয়ে আসছি আমরা। সে এর আগেও ব্রাদার্সের হয়ে খেলেছিল।’

বোর্ড থেকে অনাপত্তিপত্র পেলে এবারই প্রথম ঢাকা লিগে খেলা হতো দক্ষিণ আফ্রিকার ওপেনার হাশিম আমলার। এর আগে বাংলাদেশে কোনো লিগে খেলা হয়নি টেস্টে ৭ হাজার ৩৫৮ ও ওয়ানডেতে ৬ হাজার ২০৪ রান করা আমলার।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত