বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৬
ad
১৯ এপ্রিল, ২০১৬ ১৯:৫৬:৩৭
প্রিন্টঅ-অ+
ফতুল্লায় তামিম ঝড়
২০০৮-০৯ সৌমুমে তামিম ইকবাল শেষ খেলেছিলেন ঢাকার ঐতিহ্যবাহী ক্লাব আবাহনীতে। সাত বছর পর আবারো আবাহনীতে ফিরেছেন তামিম ইকবাল। আগামী ২২ এপ্রিল থেকে তামিম ইকবাল আবাহনীর জার্সিতে ঢাকা প্রিমিয়ার লিগে অংশ নিবেন।

মঙ্গলবার দলের জার্সিতে মাঠে নামেন প্রস্তুতি ম্যাচে। ফতুল্লায় তামিমের দলের প্রতিপক্ষ ছিল প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন দল প্রাইম ব্যাংক। তবে ম্যাচটিতে তামিম সব আলো নিজের কাছে কেড়ে নেন। ফতুল্লায় ব্যাট হাতে ঝড় তোলেন তামিম। মাত্র ৯০ বলে তামিম ইকবাল করেন ১৩৯ রান। ইনিংসে ছিল ১৮টি চার ও ৫টি ছক্কার মার।

ম্যাচ শেষে তামিম জানালেন পুরো টুর্নামেন্টে এভাবে ঝড় তুলতে চান তিনি। ফতুল্লায় তামিম বলেন, ‘আজকে যেমন ব্যাটিং করেছি পুরো টুর্নামেন্টে এমন করতে পারলে আমি সন্তুষ্ট থাকবো। আবাহনী আমাকে যে কারণে দলে নিয়েছে আমি যদি সেটা ফুলফিল করতে পারি তাহলে নিজেকে সফল ভাববো।’

নিজেদের দল নিয়ে সন্তুষ্ট তামিম,‘দলটা খুব চমৎকার হয়েছে। সব ধরনের কম্বিনেশন আছে এ্ই দলে। কাগজে-কলমে অবশ্যই আমাদের দলটা অনেক শক্তিশালী।বিপিএলে আমাদের দল চিটাগাং ভাইকিংসও অনেক শক্তিশালী ছিলো। কিন্তু শেষ পর্যন্ত আমরা ৬ নম্বর হয়েছিলাম।আসলে কাগজে কলমে হিসেব করে লাভ নেই। মাঠে ভালো খেলতে হবে। তবেই রেজাল্ট নিজেদের পক্ষে আসবে। আশা করি আমরা সবাই মিলে পারফরম্যান্স করে আবাহনীকে চ্যাম্পিয়ন করাতে পারবো।’

বিশ্বকাপ মিশন শেষে তামিম দেশে ফিরে পরিবার নিয়ে ব্যস্ত ছিলেন। ছেলের আকিকা অনুষ্ঠান করেছেন চট্টগ্রামে। এরপর পুরো পরিবার নিয়ে ওমরাহ হজ পালন করেছেন। দেশে ফিরে ২৩ দিন পর ব্যাট হাতে এমনভাবেই জ্বললেন যে পুরো টুর্নামেন্টের প্রত্যাশা আরও বাড়িয়ে দিলেন এ মারকুটে ওপেনার।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত