সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০১৬
ad
  • হোম
  • খেলা
  • অলিম্পিকে দেখা যাবে না মেসি-রোনালদো দ্বৈরথ
১৫ এপ্রিল, ২০১৬ ১৫:৪৮:৫২
প্রিন্টঅ-অ+
অলিম্পিকে দেখা যাবে না মেসি-রোনালদো দ্বৈরথ
ব্রাজিলে অনুষ্ঠিতব্য অলিম্পিক ফুটবল টুর্নামেন্টে পর্তুগাল জাতীয় দলের হয়ে খেলবেন না ক্রিস্টিয়ানো রোনালদো। ব্রাজিলের রিও ডি জেনেরোর মারাকানা স্টেডিয়ামে বৃহস্পতিবার ২০১৬ অলিম্পিক ফুটবলের ড্র অনুষ্ঠিত হয়। গ্রুপ ‘ডি’তে আর্জেন্টিনা, আলজেরিয়া ও হন্ডুরাসকে পেয়েছে পর্তুগাল।

অলিম্পিকে প্রতিটি দলে সর্বোচ্চ তিনজন করে ২৩ বছরের বেশি বয়সী খেলোয়াড় অংশ নিতে পারেন। তবে রোনালদোর ঘনিষ্ঠরা গোলডটকমকে নিশ্চিত করেছেন, এই টুর্নামেন্টে রিয়াল মাদ্রিদ সুপারস্টার খেলবেন না। এতে অলিম্পিকে রোনালদো ও লিওনেল মেসির ধ্রুপদী লড়াইয়ের আশা নেই বললেই চলে। কেননা, আর্জেন্টিনা কোচ জেরার্ডো মার্টিনো অলিম্পিকে মেসির না খেলার বিষয়টি আগেই নিশ্চিত করেছেন।

আসন্ন গ্রীষ্মে কোপা আমেরিকার বিশেষ টুর্নামেন্টে অংশ নেবেন মেসি। বসে থাকবেন না রোনালদোও। ফ্রান্সে অনুষ্ঠেয় ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে মাঠ মাতাবেন এই পর্তুগিজ সুপারস্টার।

গত সপ্তাহে ব্রাজিলিয়ান ফুটবল ফেডারেশনের (সিবিএফ) সঙ্গে বৈঠকে বসে বার্সেলোনা। কাতালানদের পক্ষ থেকে স্পষ্ট করে জানিয়ে দেয়া হয়, কোপা আমেরিকা ও অলিম্পিকের যে কোনও একটির জন্য নেইমারকে খেলতে দেওয়া হবে। তবে দুটি টুর্নামেন্টেই নেইমারকে পাওয়ার আশা এখনো ছেড়ে দেয়নি সিবিএফ। নেইমারকে কোপা ও অলিম্পিকের জন্য পেতে আপিল করার চিন্তা-ভাবনা করছে ব্রাজিলিয়ান ফুটবল ফেডারেশন।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত