সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
ad
  • হোম
  • খেলা
  • ত্রিনিদাদে গুলিতে ব্রিটিশ ক্রিকেটার নিহত
১৩ এপ্রিল, ২০১৬ ১২:২১:১২
প্রিন্টঅ-অ+
ত্রিনিদাদে গুলিতে ব্রিটিশ ক্রিকেটার নিহত
স্পোর্টস ডেস্ক : ত্রিনিদাদে সশস্ত্র ডাকাতির সময় গুলিতে এক তর“ণ ব্রিটিশ ক্রিকেটার নিহত হয়েছেন। গত রোববারের ঘটনার রাতেই নাকি ২২ বছর বয়সী আদ্রিয়ান সেন্ট জন মারা যান।

স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা যায়, হত্যাকান্ডের সন্দেহে ২৪ বছর বয়সী একজনকে গ্রেফতার করেছে সেখানকার আইনশৃংখলা বাহিনী। সাউথ লন্ডনের অ্যালেইন ক্রিকেট ক্লাব ও হার্থফোর্ডশায়ার ইউনিভার্সিটির ইউনিভার্সিটি স্কোয়াডের হয়ে খেলতেন আদ্রিয়ান। তিনি লন্ডনের দ্য ক্রিস গেইল একাডেমি’র অধিনায়ক ছিলেন, যেটি ২০১৩ সালে খোলা হয়। এই একাডেমির উদ্দেশ্য ইংল্যান্ড ও জ্যামাইকাতে তর“ণদের ভালো শিক্ষা, ট্রেনিং ও কর্মসংস্থানের উন্নত ব্যবস্থা করা।

আদ্রিয়ানের মৃত্যুতে টুইটারে নিজের অনুভূতি প্রকাশ করেন ক্রিস গেইল, এই ধরনের দুঃসংবাদ শুনতে হলো। তার (আদ্রিয়ান) পরিবার ও বন্ধুদের প্রতি আমার সমবেধনা জানাচ্ছি। আদ্রিয়ান সেন্ট জন একাডেমির অধিনায়ক ছিল।

টুইটের শেষে হ্যাশট্যাগ (#) দিয়ে দীর্ঘশ্বাস শব্দ ব্যবহার করেন ক্যারিবিয়ান ব্যাটিং দানব।

ক্রিস গেইল ফাউন্ডেশনের প্রোগ্রাম ম্যানেজার ডোনোভান মিলার বলেন, আমি বুঝতে পারছি না, কীভাবে একজন মানুষ এমন চমৎকার ব্যক্তির সঙ্গে এমনটি করতে পারল। মি. সেন্ট জন ক্রিস গেইল একাডেমির প্রথম সদস্য ছিল। ক্যারিবিয়ানে যেতে সে আমার সমর্থন চেয়েছিল। ক্রিকেটের প্রতি তার অনেক ভালোবাসা ছিল।

ত্রিনিদাদের স্থানীয় সংবাদমাধ্যমের রিপোর্টের ভিত্তিতে জানা যায়, রাস্তায় গাড়ি থামিয়ে দুই বন্ধুকে উঠানোর সময় সশস্ত্র ডাকাতদের হামলার শিকার হন আদ্রিয়ান। গুলিবিদ্ধ এ উদীয়মান ক্রিকেটার শেষ পর্যন্ত পৃথিবীর মায়া ত্যাগ করে পরলোকে পাড়ি জমালেন।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত