বুধবার, ০৭ ডিসেম্বর ২০১৬
ad
২৬ এপ্রিল, ২০১৬ ১২:৩১:০৭
প্রিন্টঅ-অ+
এবার নাইট ভিউ মনিটর নিয়ে এলো স্যামসাং
স্যামসাং এবার নিয়ে এলো এক্সক্লুসিভ নাইট মোড ফিচার সমৃদ্ধ ২২ ইঞ্চি ফুল এইচডি মনিটর। রাত জেগে যারা পড়াশোনা করেন, স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ তাদের কথা বিবেচনা করে এই এক্সক্লুসিভ মনিটরটি ডিজাইন করেছে। সর্বশেষ সংস্করণের এই মনিটরটির মাধ্যমে ব্যবহারকারীরা শুধুমাত্র আশেপাশের মানুষকে বিরক্ত করা ছাড়াই শান্তিপূর্ণভাবে পড়াশোনা করতে পারবেন তাই নয়, চোখকেও নিরাপদ রাখতে পারবেন।

স্যামসাং-এর এই নতুন মনিটরে থাকছে অনন্য সব ফিচার। স্যামসাং নাইট ভিউ মনিটরের এক্সক্লুসিভ ডিজাইন এবং প্রকৌশলগত কর্মদক্ষতা অন্ধকারের মধ্যেও গ্রাহকদের নিশ্চিত করে আরো সহজ ও প্রত্যাশিত কাজের অভিজ্ঞতা। এর আই রেস্ট মোড ফিচার নীল আলোর পরিমাণ কমিয়ে চোখকে প্রশান্তিতে রাখে। কর্মস্থলে কম আলোতেও এর ফিক্সড, অ্যাডজাস্ট্যাবল এলইডি লাইট আলোর পরিমাণ বাড়িয়ে গ্রাহককে কর্মক্ষম করে।

বিশেষ ডিজাইনের এই মনিটরে আরো রয়েছে কিবোর্ড লাইট ফিচারস, যার নিচে থাকা এলইডি লাইটের মাধ্যমে কিবোর্ড এবং ডেস্ক আলোকিত হবে। এই নাইট মোড ফিচারে রয়েছে ব্রাইটনেস কমানোর বাটন, যার মাধ্যমে ব্যবহারকারীরা চোখে স্বস্তি বোধ করবেন এবং চোখকে নিরাপদে রাখতে পারবেন।

এই মনিটরটি পাওয়া যাবে ৯ হাজার ৮০০ টাকায়। গ্রাহকরা স্মার্ট টেকনোলজিস্ লিমিটেডের সকল অনুমোদিত শোরুমে এই মনিটর কিনে ৩ বছরের ওয়ারেন্টি উপভোগ করতে পারবেন। আগ্রহী গ্রাহকদের বিস্তারিত জানার জন্য ০৯৬১২- ৩০০-৩০০ এবং ০১৭৩০৩১৭৭৯২ নম্বরে কল করতে বলা হয়েছে।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান-প্রযুক্তি এর অারো খবর