সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
ad
২৩ এপ্রিল, ২০১৬ ১১:২১:১১
প্রিন্টঅ-অ+
সরকারবিরোধী আন্দোলন জোড়দার হবে বরিশাল থেকেই
বিএনপির কেন্দ্রীয় কমিটির নতুন দায়িত্বপ্রাপ্ত বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন বলেছেন, বিএনপি চেয়ারপারসন তাকেসহ বরিশালের কয়েকজন সিনিয়র নেতাকে নতুন কমিটির বিভিন্ন পর্যায়ে দায়িত্ব দিয়েছেন। সবার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বরিশাল থেকেই অবৈধ সরকারবিরোধী আন্দোলন জোড়দার করা হবে।

দলের সাংগঠনিক সম্পাদক হওয়ার পর শুক্রবার বিকেলে প্রথমবারের মতো বরিশাল এসে দলীয় কার্যালয়ে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

বিলকিস জাহান শিরিন বলেন, এখন ফুল দেয়া কিংবা নেয়ার সময় নয়। ঝিঁমিয়ে পড়া নেতাকর্মীদের সংগঠিত করে বেগম জিয়ার হাতকে শক্তিশালী করাই হবে সাংগঠনিক সম্পাদক হিসেবে তার প্রথম কাজ। তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের নেতা আকতারুজ্জামান শামীম ও বাবুগঞ্জ উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক শামছুর আলম ফকিরসহ অন্যান্যরা। তবে এই অভ্যর্থনা অনুষ্ঠানে দেখা যায়নি বরিশাল উত্তর ও দক্ষিণ জেলা এবং মহানগর বিএনপি’র কোনো নেতাকর্মী কিংবা সাংগঠনিক থেকে যুগ্ম মহাসচিবে পদোন্নতি পাওয়া অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের কোনো অনুসারীকে।

ঢাকা থেকে সড়ক পথে বরিশাল পৌঁছলে বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর প্রবেশমুখে গড়িয়ারপাড় এলাকায় শিরিনকে অভ্যর্থনা জানায় তার অনুসারী কয়েকশ’ নেতাকর্মী। সেখানে শিরিনকে ফুলের শুভেচ্ছা জানায় তার অনুসারী বিএনপি নেতাকর্মীরা। পরে তারা মোটর শোভাযাত্রা সহকারে শিরিনকে নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ে নিয়ে আসেন। তার আগমনের খবরে দলীয় কার্যালয়ে জড়ো হওয়া নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিএনপি’র বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শিরিন।

এর আগে বিকেল সাড়ে ৩টার দিকে শিরিন গৌরনদী বাসস্ট্যান্ডে পৌঁছেলে শতাধিক বিএনপি নেতাকর্মী তাকে ফুলের শুভেচ্ছা জানায়। এ সময় উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক বদিউজ্জামান মিন্টুর নেতৃত্বে স্থানীয় নেতাকর্মীরা শিরিনকে সঙ্গে নিয়ে আনন্দ মিছিল করেন।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর অারো খবর