রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০১৬
ad
  • হোম
  • রাজনীতি
  • তৃণমূল বিএনপির কেন্দ্রীয় কমিটি ঘোষণা করলেন হুদা
২২ এপ্রিল, ২০১৬ ১৮:৫৯:২৮
প্রিন্টঅ-অ+
তৃণমূল বিএনপির কেন্দ্রীয় কমিটি ঘোষণা করলেন হুদা
দল গঠনের ৬ মাস পর ৭১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেছেন তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা। শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কমিটি ঘোষণা করেন। অনুষ্ঠানে ১৯টি জেলায় তৃণমূল বিএনপির আহ্বায়ক কমিটিও ঘোষণা করা হয়।

৭১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটিতে চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা এবং মহাসচিব হিসেবে ড. এস জেড এম সালেহ উদ্দিনের নাম ঘোষণা করা হয়েছে। পাশাপাশি কমিটিতে রয়েছেন কো-চেয়ারম্যান অধ্যাপিকা জাহানারা বেগম, সিনিয়র ভাইস চেয়ারম্যান আরিফ মইনউদ্দিন, ভাইস চেয়ারম্যান ইসমাত জেরিন খান, সাংগঠনিক সম্পাদক মেজর (অব.) আব্দুর রাজ্জাক, মো.দীন ইসলাম, ড্যানিয়েল রশীদ, যুগ্ম মহাসচিব আক্কাস আলী খান, অ্যাডভোকেট রেজাউল করিম, মওলানা আবেদ আলী প্রমুখ।

এছাড়া, যে জেলাগুলোয় তৃণমূল বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে সেগুলো হচ্ছে- ঢাকা, রাজশাহী, নওগাঁ, ঝিনাইদহ, কুষ্টিয়া, মাগুরা, চুয়াডাঙ্গা, মেহেরপুর, পাবনা, নাটোর, টাঙ্গাইল, দিনাজপুর, চট্টগ্রাম, রাঙ্গামাটি, জয়পুরহাট, চাঁপাইনবাবগঞ্জ, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, কক্সবাজার, শেরপুর, জামালপুর, ময়মনসিংহ, পিরোজপুর, লক্ষ্মীপুর, সুনামগঞ্জ, বরিশাল, বরগুনা, পটুয়াখালী, ভোলা, ঠাকুরগাঁও ও নরসিংদী।

  অনুষ্ঠানে নাজমুল হুদা সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, রাজনৈতিক অস্থিরতা দূর করতে সংলাপের প্রয়োজন হলে তা অবশ্যই করবেন। কিন্তু বিএনপির সঙ্গে সংলাপে বসবেন না। কারণ তারা নির্বাচন, গণতন্ত্র ও নির্বাচনের মাধ্যমে ক্ষমতা হস্তান্তরে বিশ্বাস করে না। যদি সংলাপে বসতেই হয় তবে তৃণমূল বিএনপির সঙ্গে বসতে হবে।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর অারো খবর