সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
ad
  • হোম
  • রাজনীতি
  • ‘অন্যায়ের বিরুদ্ধে লেখায় শফিক রেহমানকে গ্রেপ্তার’
১৭ এপ্রিল, ২০১৬ ১৮:২৭:৫৫
প্রিন্টঅ-অ+
‘অন্যায়ের বিরুদ্ধে লেখায় শফিক রেহমানকে গ্রেপ্তার’
অন্যায়ের বিরুদ্ধে লেখার কারণেই সাংবাদিক শফিক রেহমানকে গ্রেপ্তার করা হয়েছে দাবি করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গ্রেপ্তারের পর তাকে রিমান্ডে নেওয়া ‘অমানবিক’ হয়েছে।

 

রোববার দুপুরে রাজধানীর ইস্কাটনে শফিক রেহমানের বাসা থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যা চেষ্টার মামলায় শনিবার সাংবাদিক শফিক রেহমানকে গ্রেপ্তার করে আইনপ্রয়োগকারী সংস্থা। এরপর তাকে ৫ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

 

সরকারের বিরুদ্ধে ভিন্নমত পোষণকারীরা নির্যাতনের শিকার হচ্ছেন দাবি করে বিএনপি মহাসচিব বলেন, ‘যারাই এ সরকারের বিরুদ্ধে ভিন্নমত পোষণ করছে, তাদের বিরুদ্ধে মামলা দেওয়া হচ্ছে। তারাই সরকারের জুলুম নির্যাতনের শিকার হয়েছেন।’

 

তিনি বলেন, শফিক রেহমানের লেখা অন্যায়ের বিরুদ্ধে ছিল। সেজন্যই তাকে গ্রেপ্তার করা হয়েছে। মির্জা ফখরুল শফিক রেহমানের মামলা প্রত্যাহার করে রিমান্ড বাতিল করে নিঃশর্ত মুক্তির দাবি জানান।

 

এ সময় দলটির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল আউয়াল মিন্টু, অর্থনীতি বিষয়ক সম্পাদক আবদুস সালাম উপস্থিত ছিলেন। এ ছাড়া জি-৯ এর সাধারণ সম্পাদক ডা. সাখাওয়াত সায়ান্ত, সদস্য রুমিন ফারাহানা, বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খানও উপস্থিত ছিলেন।

 

 

 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর অারো খবর