মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০১৬
ad
১৩ এপ্রিল, ২০১৬ ১৪:৫৬:১১
প্রিন্টঅ-অ+
‘ওলামা লীগ আ.লীগের কোনো অঙ্গ সংগঠন নয়’
সম্প্রতি পয়লা বৈশাখ এবং মঙ্গল শোভাযাত্রা নিয়ে ওলামা লীগের পক্ষ থেক করা মন্তব্যের পরিপ্রেক্ষিতে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, বাংলাদেশ ওলামা লীগ আওয়ামী লীগের কোনো অঙ্গ সংগঠন নয়।

বুধবার আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে বাংলাদেশের জিডিপি নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের করা মন্তব্যের জবাবে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন হাছান মাহমুদ।

হাছান মাহমুদ বলেন, ওলামা লীগের নেতারা মাঝে মাঝে বিভ্রন্তকর কর্মকাণ্ড করে থাকে, যা আওয়ামী লীগের নীতির সঙ্গে যায় না।

তিনি বলেন, বিশ্ব ব্যাংকের উদ্বৃতি দিয়ে বিএনপি নেতা ফখরুল ইসলাম আলমগীর যে মন্তব্য করেছেন, তা ডাহা মিথ্যা কথা। বিএনপি ধারাবাহিকভাবে যে মিথ্যাচারের রাজনীতি করে আসছে, তারই অংশ হিসেবে জিডিপি নিয়ে এমন শঙ্কা প্রকাশ করেছে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে যে বছর হত্যা করা হয়, সে বছর জিডিপি ৭ শতাংশের বেশি হওয়ার কথা ছিল। স্বাধীনতার পর এই প্রথম ৭. ০৫ শতাংশ জিডিপি অর্জিত হতে যাচ্ছে। আর এটিই বিএনপির গাত্রদাহের কারণ হয়ে দাঁড়িয়েছে। তারা মিথ্যচারের পাশাপাশি নানা ষড়যন্ত্র করার চেষ্টা করছে।

নেতাদের মানসিকভাবে অসুস্থ দাবি করে তিনি বলেন, এই দলটি (বিএনপি) দেশের মঙ্গল চায় না। বিএনপির আমলে বাংলাদেশ পরপর ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয় আর উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনা চ্যাম্পিয়ন অব দ্যা আর্থ নির্বাচিত হন।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, কার্যনির্বাহী কমিটির সদস্য সুজিত রায় নন্দীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর অারো খবর