মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০১৬
ad
  • হোম
  • রাজনীতি
  • বিএনপি এখন হুঁশিয়ারী কোম্পানী: যুবলীগ চেয়ারম্যান
১০ এপ্রিল, ২০১৬ ১৯:৩৬:৫৫
প্রিন্টঅ-অ+
বিএনপি এখন হুঁশিয়ারী কোম্পানী: যুবলীগ চেয়ারম্যান
যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, বিএনপি এখন হুঁশিয়ারী কোম্পানীতে পরিনত হয়েছে, কথায় কথায় শুধু হুঁশিয়ার করেন, জনগন তাদের হুশিয়ারীতে কান দেয় না। বিএনপি এখন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী খুজেও পায় না। রবিবার সকালে মেয়র মোহাম্মদ হানিফ কমিউনিটি সেন্টারে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের ৩৪নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠানে তিনি একথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান আরো বলেন, শেখ হাসিনার দূরদর্শিতা, প্রজ্ঞা ও সুযোগ্য নেতৃত্বের কারণে আন্তর্জাতিকভাবে বাংলাদেশের ভাবমূর্তি অনেক উন্নত হয়েছে। প্রধানমন্ত্রীর সাঁইত্রিশটি আন্তর্জাতিক পুরষ্কার প্রাপ্তি তারই অকাট্য প্রমাণ।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান, সহ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, ঢাকা মহানগর দক্ষিন সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাট, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ প্রমুখ।  

দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে মীর মাহবুব রনি ও সাধারণ সম্পাদক আহাদ বাপ্পিকে  নির্বাচিত ঘোষণা করা হয় এবং আগামী এক সপ্তাহের মধ্যে পুর্নাঙ্গ কমিটি জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর অারো খবর