বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০১৬
ad
  • হোম
  • জাতীয়
  • প্রতিরক্ষা মন্ত্রণালয়ের দায়িত্ব থেকে আশরাফকে অব্যাহতি
০৩ মে, ২০১৬ ২৩:১৬:৫৯
প্রিন্টঅ-অ+
প্রতিরক্ষা মন্ত্রণালয়ের দায়িত্ব থেকে আশরাফকে অব্যাহতি
সংসদ কাজে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের দায়িত্ব থেকে জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামকে সরিয়ে তার পরিবর্তে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হককে দায়িত্ব দেওয়া হয়েছে। মঙ্গলবার জাতীয় সংসদের গণসংযোগ-১ এর উপপরিচালক মো. তারিক মাহমুদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ জাতীয় সংসদে প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত কাজে নিয়োজিত দায়িত্বপ্রাপ্ত জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের পরিবর্তে অদ্য ৩ মে থেকে দায়িত্ব পালন করবেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম দশম সংসদের শুরু থেকে অধিবেশনে প্রতিরক্ষা কাজে মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

দ্বিতীয় মেয়াদে শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর সৈয়দ আশরাফুল ইসলাম ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী। গত বছর তাকে এ মন্ত্রণালয় থেকে সরিয়ে এক সপ্তাহ পর জনপ্রশাসন মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়।
জাতীয় সংসদে মঙ্গলবারের অধিবেশনে সৈয়দ আশরাফুল ইসলামের অনুস্থিতিতে প্রতিরক্ষা কর্মবিভাগ সংক্রান্ত দুটি বিল উত্থাপন করেন আইনমন্ত্রী আনিসুল হক।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর অারো খবর