সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
ad
  • হোম
  • জাতীয়
  • ভাড়া কমানোর সিদ্ধান্ত সোমবার : সেতুমন্ত্রী
২৯ এপ্রিল, ২০১৬ ১৯:০৩:১৪
প্রিন্টঅ-অ+
ভাড়া কমানোর সিদ্ধান্ত সোমবার : সেতুমন্ত্রী
সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জ্বালানি তেলের মূল্য কমানো হয়েছে। পরিবহণের বাড়াও কমবে। এ ব্যাপারে সোমবার বিআরটিএতে পরিবহণ নেতাদের সঙ্গে বৈঠক করে সিদ্ধান্ত নেওয়া হবে।

শুক্রবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের তেতুইবাড়ি এলাকায় ঢাকা-টাঙ্গাইল সড়কে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজি বিশেষায়িত হাসপাতালের সামনে আন্ডারপাস নির্মাণকাজ পরিদর্শনে গিয়ে মন্ত্রী এ কথা বলেন।

এ সময় সড়ক ও জনপথের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. সবুজ উদ্দিন খান, মানিকগঞ্জের নির্বাহী প্রকৌশলী মো. মহিবুল হক, গাজীপুর সড়ক ও জনপথের উপ-বিভাগীয় প্রকৌশলী কেবিএম সাদ্দাম হোসেন, আতিয়া তনি প্রমুখ উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, অতিসম্প্রতি যে খুনগুলো হয়েছে, সেগুলো অর্গানাইজড টার্গেটেড কিলিং।  এ ব্যাপারে সরকার অত্যন্ত কঠোর। তিনি বলেন, সম্প্রতি ক্যালিফোর্নিয়ায় ঘরে ঢুকে বাংলাদেশি এক দম্পতিকে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে জন কেরি সাহেবদের অত মাথাব্যথা নেই, যতটা কলাবাগানের হত্যাকা- নিয়ে তিনি স্টেটমেন্ট দিচ্ছেন, প্রধানমন্ত্রীকে ফোন করছেন। কিন্তু জন কেরি সাহেব আমাদের দেশের লোকরাও সেখানে মারা যাচ্ছে। সে ব্যাপারে নিশ্চয় তারা ব্যবস্থা নিচ্ছেন। তবে আমাদের ব্যাপারে তারা ধৈর্যহারা হচ্ছেন কেন? তারাও তো সেটা মোকাবেলা করছেন। আমরাও আমাদের দেশের বাস্তবতায় মোকাবেলা করছি। কোনো হত্যাকারীকে, কোনো খুনিকে ছাড় দেওয়ার কোনো সুযোগ নেই। এ ব্যাপারে সরকার অত্যন্ত কঠোর।

আন্ডারপাসটি নির্মাণে সাড়ে ৫ কোটি টাকা ব্যয় ধরা হয়েছে। সাড়ে চার মিটার দৈর্ঘ্য ও ৪০ দশমিক ৭০ মিটার প্রস্থ এ আন্ডারপাসটি আগামী জুনের শেষ সপ্তাহে উদ্বোধন করা হবে বলে মন্ত্রী আশা প্রকাশ করেন। গত ২৬ জানুয়ারি এ আন্ডারপাসটির নির্মাণকাজ শুরু হয়।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর অারো খবর