মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০১৬
ad
    |    
১৩ এপ্রিল, ২০১৬ ২৩:৫৭:১০
প্রিন্টঅ-অ+
নববর্ষের ‘গিফট বক্সে’
কাফনের কাপড় পাঠিয়ে তারানাকে হুমকি
ফাইল ছবি

নববর্ষের ‘গিফট বক্সে’ কাফনের কাপড় পাঠিয়ে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমকে হুমকি দেওয়া হয়েছে।  
গতকাল বুধবার সন্ধ্যার পর অজ্ঞাত দুর্বৃত্তরা মোটরসাইকেলযোগে বাসায় একটি প্যাকেট পাঠিয়ে পালিয়ে যায় বলে জানিয়েছেন প্রতিমন্ত্রী। খবর বাংলানিউজ।
 তারানা হালিম বলেন, ওই প্যাকেটে হুমকি দিয়ে লেখা ছিল, ‘এবার তোর পালা, মৃত্যুর জন্য প্রস্তুত হও’। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়রের নাম ব্যবহার করে ওই প্যাকেট পাঠানো হয় বলেও জানান প্রতিমন্ত্রী।
তারানা হালিম বলেন, রাত সাড়ে আটটার পরে মোটরসাইকেল যোগে একজন এসে বাসার দারোয়ানকে প্যাকেটটি ধরিয়ে দেন। তিনি বলেন, ‘কোনো গিফট রাখি না, বাসার সবাইকে নিষেধ করা ছিল কোনো গিফট নেওয়া যাবে না’। জোর করে দিতে চাইলে দারোয়ান বলেন, ‘দাঁড়ান স্যারকে ফোন করি’। তখন ওই ব্যক্তি নার্ভাস হয়ে মোটরসাইকেল রাখবেন বলে প্যাকেটি তার হাতে ধরিয়ে দিয়ে কৌশলে পালিয়ে যান’।
 লাল কাপড়ে মোড়া ওই প্যাকেটে কাফনের কাপড়, ধুপসহ কাফনের কাজে ব্যবহৃত আনুসঙ্গিক জিনিসপত্র ছিল বলেও জানান প্রতিমন্ত্রী।  
 তারানা হালিম বলেন, জোর করে প্যাকেটটি রেখে যাওয়ায় বোমা বা অন্য কিছু আছে কি-না- সন্দেহে তারা প্যাকেটটি খোলেন।
তিনি বলেন, আমি বাইরে থেকে বাসায় এসে প্যাকেটি নিয়ে দেখি নারায়ণগঞ্জের মেয়রের (আইভি রহমান) নাম ব্যবহার করা হয়েছে।
 ‘আমি সাধারণত গিফট রাখি না, তাই হয়তো তারা একজন নারী মেয়রের নাম ব্যবহার করে কৌশলে প্যাকেটি দিয়েছেন’- বলেন প্রতিমন্ত্রী।
 গত বছরের ডিসেম্বরে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধন শুরুর পর বিভিন্নভাবে হুমকি পেয়ে আসছিলেন প্রতিমন্ত্রী তারানা হালিম।
 আগামী ৩০ এপ্রিলের মধ্যে এ কাজ শেষ করার কথা। মঙ্গলবার উচ্চ আদালত থেকে একটি রিটের রায় এসেছে- আঙ্গুলের ছাপ দিয়ে নিবন্ধন করতে কোনো বাধা নেই।
 প্রতিমন্ত্রী বলেন, ‘সঠিকভাবে সিম নিবন্ধন হলে অবৈধ ভিওআইপি কারবারিদের ব্যবসা বন্ধ হবে। এজন্য বিভিন্ন সময়ে হুমকি-ধামকি পেয়ে আসছি। বায়োমেট্রিক চালিয়ে যাওয়া বা অন্য কোনো কারণে এ হুমকি এসেছে’।
 ‘এই হুমকিতে ভয় পাই না, একটুও চিন্তিত নই। দেশের মানুষের জন্য, দেশের জন্য ভালো কাজ করছি, সত্যের পথে লড়াই চালিয়ে যাবো’- বলেন প্রতিমন্ত্রী।
হুমকির বিষয়ে থানায় জিডি করবেন বলেও জানিয়েছেন প্রতিমন্ত্রী।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর অারো খবর