রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০১৬
ad
  • হোম
  • জাতীয়
  • তনুর বান্ধবীসহ পরিবারের সদস্যদের ফের জিজ্ঞাসাবাদ সিআইডির
০৮ এপ্রিল, ২০১৬ ১৫:৪৮:১৬
প্রিন্টঅ-অ+
তনুর বান্ধবীসহ পরিবারের সদস্যদের ফের জিজ্ঞাসাবাদ সিআইডির
কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী সোহাগী জাহান তনু হত্যার ঘটনায় ঢাকা থেকে আসা অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) তদন্ত সহায়ক দল তনুর বড় ভাই, চাচাতো বোন ও দুই বান্ধবীসহ পাঁচজনকে ফের জিজ্ঞাসাবাদ করেছে।শুক্রবার সকাল ৮টা থেকে সকাল ১১টা পর্যন্ত চলে এই জিজ্ঞাসাবাদ। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।  

সকালে তনুর ভাই নাজমুল হোসেন, চাচাতো বোন লাইজু জাহান, তনুর বান্ধবী মনিষা ও তামান্না এবং ক্যান্টনমেন্ট বোর্ডের কর্মচারী ইছমাইল হোসেনকে কুমিল্লার সিআইডি কার্যালয়ে নিয়ে আসা হয়। বেলা ১১টা পর্যন্ত তাদের জিজ্ঞাসাবাদ শেষে সিআইডির তদন্ত সহায়ক দলটি কুমিল্লা সেনানিবাসে রওনা হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় সিআইডির বিশেষ পুলিশ সুপার ও তনু হত্যা মামলা তদন্ত সহায়ক কমিটির প্রধান আবদুল কাহ্হার আকন্দসহ সিআইডির দলটি কুমিল্লায় আসে। একই দিনে ঢাকা ও কুমিল্লার সিআইডির সমন্বিত একটি দল সেনানিবাসের পাঁচ সেনা সদস্যকে কুমিল্লা সিআইডির কার্যালয়ে এনে বিকাল সাড়ে ৪টা থেকে রাত দেড়টা পর্যন্ত জিজ্ঞাসাবাদ করে।

এর আগে ২ ও ৩ এপ্রিল দলের সদস্যরা সেনানিবাস এলাকায় তনুর মরদেহ উদ্ধারের স্থানসহ বিভিন্ন স্থান পরিদর্শন করেন। এসময় তনুর মা, বাবা, ডাক্তার ও নার্সসহ একাধিক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হয়।

এ বিষয়ে সিআইডির কুমিল্লা অঞ্চলের বিশেষ পুলিশ সুপার ড. নাজমুল করিম খান
বলেন, তনু হত্যার দিন সন্ধ্যা সাড়ে ৬টা থেকে তনুর লাশ পাওয়ার সময় পর্যন্ত ঐ সড়কে কারা কখন কিভাবে দায়িত্বে ছিলেন, সে বিষয় সম্পর্কে ধারণা নিতে তাদের সঙ্গে কথা বলা হয়েছে।
বিশেষ পুলিশ সুপার জানান,আরও অনেককেই জিজ্ঞাসাবাদের আওতায় আনা হবে।

উলেখ্য, ২০ মার্চ রাতে কুমিলা সেনানিবাসে অবস্থিত বাসার অদূরে তনুর লাশ পাওয়া যায়। ২১ মার্চ তার বাবা ইয়ার হোসেন অজ্ঞাতদের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর অারো খবর