বুধবার, ০৭ ডিসেম্বর ২০১৬
ad
০৯ এপ্রিল, ২০১৬ ১৮:১০:৪৪
প্রিন্টঅ-অ+
বেকার নার্সদের নতুন কর্মসূচি
জ্যেষ্ঠতার ভিত্তিতে নার্স নিয়োগ দেওয়ার দাবিতে আন্দোলনরত নার্সরা আগামী ১৬ এপ্রিল পর্যন্ত নতুন কর্মসূচি ঘোষণা দিয়েছে।

বাংলাদেশ ডিপ্লোমা বেকার নার্সেস অ্যাসোসিয়েশনের সভাপতি রিনা আক্তার ও বাংলাদেশ বেসিক গ্র্যাজুয়েট নার্সেস সোসাইটির সভাপতি রাজীব কুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন। শনিবার জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে লাগাতার অবস্থান ধর্মঘটের পাশাপাশি দাবির স্বপক্ষে গণস্বাক্ষর কর্মসূচিও পালিত হচ্ছে।

রাজীব কুমার বিশ্বাস বলেন, আগামী ১৬ এপ্রিল পর্যন্ত আমরা নতুন কর্মসূচি ঘোষণা করেছি। এর পরও দাবি না মানলে আবার নতুন কমর্সূচি হাতে নেওয়া হবে।

তিনি জানান, আগামী ১০ এপ্রিল সকাল ১০টায় লাগাতার অবস্থান ধর্মঘট থেকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় অভিমুখে পদযাত্রা করা হবে। দাবি বাস্তবায়নের বিষয়ে পুনরায় দৃষ্টি আকর্ষণ করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রীর বরাবর স্বারকলিপি দেওয়া হবে। পদযাত্রাটি সচিবালয়ের সামনের সড়ক ঘুরে আবার জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে এসে শেষ হবে। এছাড়াও ১০ এপ্রিল দেশব্যাপী বিক্ষোভ মিছিল কর্মসূচি পালিত হবে।

আগামী ১১ এপ্রিল সকাল ১০টায় লাগাতার অবস্থান ধর্মঘট থেকে প্রধানমন্ত্রীর স্বাক্ষাৎ চেয়ে প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে শান্তিপূর্ণ পদযাত্রা করা হবে।

আগামী ১৩ এপ্রিল বুধবার জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে অবস্থান ধর্মঘট ও সংহতি সমাবেশ করা হবে।

আগামী ১৬ এপ্রিল সকাল ১১টায় অবস্থান ধর্মঘটের পাশাপাশি সংবাদ সম্মেলন করা হবে। সেই সংবাদ সম্মেলন থেকে আমরণ অনশনসহ পরবর্তী বিস্তারিত কর্মসূচি ঘোষণা করা হবে।

স্টাফ নার্স পদে পিএসসির নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল ও আগের মতো জ্যেষ্ঠতার ভিত্তিতে নার্স নিয়োগ দেওয়ার দাবিতে গত ২৮ মার্চ থেকে প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করছে বেকার নার্সরা।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত