সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০১৬
ad
২৩ এপ্রিল, ২০১৬ ১১:১২:৫০
প্রিন্টঅ-অ+
রাবির অধ্যাপককে প্রকাশ্যে গলা কেটে হত্যা
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ফের এক শিক্ষককে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

 

শনিবার নিহত এই শিক্ষকের নাম ড. এ এফ এম রেজাউল করিম সিদ্দিকী। তিনি বিশ্ববিদ্যালয়ের  ইংরেজি বিভাগের অধ্যাপক ছিলেন।

 

সকাল সাড়ে ৭টায় রেজাউল করিমের বাসা থেকে ১০০ গজ দূরে রাজশাহীর শালবাগান এলাকায় সড়কের পাশে এ হত্যাকাণ্ড ঘটে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বিশ্ববিদ্যালয়ের বাসের জন্য শালবাগান এলাকায় অপেক্ষা করছিলেন রেজাউল করিম। এ সময় কয়েকজন দুর্বৃত্ত এসে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে তাকে হত্যা করে। হত্যাকাণ্ডের পর দুজন দুর্বৃত্তকে রেলগেট এলাকা দিয়ে দৌড়ে পালিয়ে যেতে দেখা যায়।

 

পেছন থেকে রেজাউলকে কুপিয়ে হত্যা করা হয়। তার ঘাড়ের বাম পাশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

 

নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। হত্যাকাণ্ডের কোনো রহস্য এখনো উদঘাটিত হয়নি। এটি কোনো জঙ্গি সংগঠনের দ্বারা ঘটেছে কি না, সেটি খতিয়ে দেখা হচ্ছে।

 

এ হত্যাকাণ্ডের সময় বিশ্ববিদ্যালয়ের কিছু শিক্ষার্থীও ওই এলাকায় বাসের জন্য অপেক্ষা করছিলেন। তবে তারা ভীতসন্ত্রস্ত হয়ে পড়ায় দুর্বৃত্তদের আটক করতে পারেননি।

 

এর আগে ২০১৪ সালের ১৫ নভেম্বর রাবির সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক এ কে এম শফিউল ইসলামকে ক্যাম্পাস সংলগ্ন এলাকায় কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এরও আট বছর আগে ২০০৫ সালে ভূতত্ত্ব বিভাগের অধ্যাপক এম তাহেরকে ক্যাম্পাসে বাসার ভেতরেই কুপিয়ে হত্যা করা হয়েছিল।



 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

আইন ও অপরাধ এর অারো খবর