শনিবার, ০১ অক্টোবর ২০১৬
ad
১৮ এপ্রিল, ২০১৬ ২২:০০:২০
প্রিন্টঅ-অ+
ফেনীতে ধর্ষণ মামলায় ২ জনের যাবজ্জীবন
গৃহকর্মী ধর্ষণের মামলায় ফেনীতে দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের প্রত্যেককে এক লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় তিন আসামিকে খালাস দেন আদালত।

সোমবার দুপুরে ফেনীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক নিলুফার সুলতানা এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- সোনাগাজী উপজেলার চরসোনাপুর গ্রামের বজলুর রহমান ভূঁইয়ার ছেলে পারভেজ ও একই গ্রামের আবদুল মজিদের ছেলে সেলিম। এদের মধ্যে পারভেজ পলাতক রয়েছেন।

আদালত সূত্র জানায়, ২০০৬ সালের ২৬ অক্টোবর সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামের জিয়াউর রহমানের বাসার কর্মী পারভীন আক্তার (২২) মুহুরী সেচ প্রকল্প এলাকায় বেড়াতে যান। সেখান থেকে ফেরার পথে চর সোনাপুর এলাকার আবদুল মজিদের ছেলে সেলিমসহ ৭/৮ জন তাকে গণধর্ষণ করেন।

এ ঘটনা জানাজানি হলে দুইদিন পর ২৮ অক্টোবর পারভীন আক্তার বাথরুমে ঢুকে গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যা করেন। পরদিন গৃহকর্তা জিয়াউর রহমান খোরশেদ বাদী হয়ে সেলিম ও পারভেজের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে মামলা করেন।

পরে সোনাগাজী থানার উপপরিদর্শক (এসআই) মো. মাঈনুল হোসেন তদন্ত শেষে পাঁচজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন। শুনানি ও স্বাক্ষ্যগ্রহণ শেষে সোমবার আদালত এ রায় দেন।

ফেনী জজ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) ফরিদ আহাম্মদ এসব তথ্যের নিশ্চিত করেন।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

আইন ও অপরাধ এর অারো খবর