সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০১৬
ad
১৭ এপ্রিল, ২০১৬ ১৫:২৩:৪২
প্রিন্টঅ-অ+
‘রিমান্ডে শফিক রেহমান তথ্য দিচ্ছেন না’
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও তার তথ্যবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে হত্যাচেষ্টায় জড়িত থাকার অভিযোগে সাংবাদিক শফিক রেহমানকে পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। তবে রিমান্ডের প্রথম দিনে শফিক রেহমান তেমন কোনো তথ্য দেননি।

রোববার ছিল শফিক রেহমানের রিমান্ডের প্রথম দিন। এদিন দুপুরে এ ব্যাপারে মামলার বাদী ডিবি পুলিশের ইন্সপেক্টর ফজলুর রহমান বলেন, ‘রিমান্ডের প্রথম দিন তেমন কোনো জিজ্ঞাসাবাদ করা হয়নি। তবে ঘটনা কী ঘটেছিল, তা জানতে চাওয়া হয়। তবে শফিক রেহমান কোনো তথ্য দিচ্ছেন না। আর তার বয়স বেশি হওয়ায় জিজ্ঞাসাবাদের সময় কিছু কৌশলও অবলম্বন করা হচ্ছে। রিমান্ডে তাকে অবশ্যই ঘটনার স্বীকার বা বিবরণ দিতে হবে।’

শনিবার সকালে জয়কে হত্যাচেষ্টা মামলায় শফিক রেহমানকে ইস্কাটনের বাসা থেকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ। পরে ওই দিন আদালতের মাধ্যমে তাকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়।

এদিকে, সজীব ওয়াজেদ জয় শনিবার দিবাগত রাতে ফেসবুকে তার ফেরিফাইড পেজে এক স্ট্যাটাসে শফিক রেহমানই তার হত্যাচেষ্টায় জড়িত বলে দাবি করেন।

ফেসবুক স্ট্যাটাসে জয় বলেন, ‘আমি অপরাধী বা কোন খারাপ মানুষ না। এটা শুধু এ জন্য ঘটছে যে আমার মা বাংলাদেশের রাজনীতিতে আছেন এবং আমি সময়ে সময়ে তাঁকে সাহায্য করি। এটা এ জন্যও যে আমাদের বিরোধীদল যারা বিশেষত সহিংস অপরাধমূলক কাজে নিমজ্জিত এবং দেশের শীর্ষ মৌলবাদী বা আইএসআইএস এর সাথে যুক্ত। তাদের একজন শফিক রেহমান। আমাকে অপহরণ এবং হত্যাচেষ্টা তিনিই করেছেন।’
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

আইন ও অপরাধ এর অারো খবর