শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০১৬
ad
২৯ এপ্রিল, ২০১৬ ১৭:০৯:১২
প্রিন্টঅ-অ+
বাংলাদেশি দম্পতি হত্যায় দুই ছেলে গ্রেপ্তার
যুক্তরাষ্ট্ররে ক্যালফরি্োনয়িার সান হোসে বাংলাদিেশ দম্পতি গোলাম রাব্বি ও শামমিা রাব্বেিক গুলি করে হত্যার ঘটনায় তাদরে দুই ছলেেেক গ্রপ্তোর করেেছ দশেটরি পুলশি।

বৃহস্পতবিার তাদরে গ্রপ্তোর করা হয়। গ্রপ্তোরকৃতরা হলনে, হাসবি বনি গোলাম রাব্বি (২২) ও ১৭ বছর বয়সী তার ছোট ভাই। ওই দম্পতরি ছোট ছেেল অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তার নাম প্রকাশ করিেন পুলশি। দুই ভাইকে জামনি অযোগ্য আদশে দেিয় কারাগারে পাঠানোর নর্দিশে দয়িছেনে আদালত।

পুলশি জানায় প্রথমে ওই দম্পতরি ছোট ছলেরে সন্ধান পলেওে তাকে সন্দহেরে তালকিায় রাখা হয়নি বলে গ্রপ্তোর করা হয়ন।ি বুধবার ১৭ বছর বয়সী ওই ছলেরে কাছ থেেক পাওয়া তথ্যরে ভত্তিেিত হাসবিকে গ্রপ্তোর করা হয়। পরে ছোট ছলেকেওে গ্রপ্তোর করা হয়।

সান হোসরে এভারগ্রনি ইসলামকি সন্টোরে ওই পরবিাররে নয়িমতি যাওয়া আসা ছলি। ওই মসজদিরে কো-ফাউন্ডার আবদুল জাকা বলনে, এ ঘটনায় অন্যকউে জড়তি আছ।ে যে এই হত্যাকাণ্ড ঘটয়িছে।ে ওই দম্পতরি ছলেরো এ কাজ করতে পারে না। তাদরে পরবিার খুব ভালো ছলি।

এদেিক শুক্রবার বড় ছেেল হাসবিকে আদালতে নওেয়া হতে পারে বলে জানা গছে।ে তবে ছোট ছলেেেক আদালতে নওেয়ার ব্যাপারে কোনো দনি নর্ধিারণ করা হয়ন।ি

গত রোববার তাদরে বাড়ি থেেক রাব্বি দম্পতরি গুলবিদ্ধি মরদহে উদ্ধার করা হয়। এ সময় তাদরে ছলেরো বাড়েিত ছলিনা।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর অারো খবর