বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০১৬
ad
০১ মে, ২০১৬ ১২:৫০:৫৬
প্রিন্টঅ-অ+
বিয়ে করলেন বিপাশা-কারান

অবশেষে বিয়ের স্মরণীয় মূহুর্তটি চলে এলো অভিনেত্রী বিপাশা বসুর জীবনে। অভিনেতা কারান সিং গ্রোভারের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ের এক হোটেলে।

বিপাশা-কারান দুজনই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এই দিনটির। এপ্রিলের শুরুতে ঘোষণা দিয়েছিলেন, ৩০ তারিখেই হতে যাচ্ছে আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসবার দিন।

একেবারে বাঙালি বধূর সাজে অনন্য এক বিপাশাকে দেখা গেছে বিয়ের মণ্ডপে, জানিয়েছে 'দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস'। মাথায় বাঙালি বধূর মতোই ঐতিহ্যবাহী শোলার টোপর, সিঁদুর আর পরণে লাল লেহেঙ্গায় লাস্যময়ী বিপাশা ছিলেন সবসময়েই হাস্যোজ্জ্বল। জমকালো জারদৌসির কাজ করা লেহেঙ্গাটি বিপাশার জন্য বিশেষভাবে তৈরী করেছেন তার প্রিয় বন্ধু ডিজাইনার রকি এস।

ভারী গহনা আর অন্যান্য সামগ্রী নিজেই পছন্দমত বেছে নিয়েছেন বিয়ে জন্য। আর সাদা শেরওয়ানি ও বাঙালিদের পাট ভাঙা ধুতির সাজে বিপাশার পাশে দারুণ মানিয়ে গেছে বর কারানকেও।

একেবারে ছোট পরিসরে ব্যক্তিগত পরিচিত বন্ধু এবং আত্মীয়-স্বজনের উপস্থিতি বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন সিনে জগতের এই দুই তারকা। তবে হিন্দি সিনেমার অভিনেত্রী সোনাম কাপুর, টাবু, সুস্মিতা সেন, অভিনেতা রানবির কাপুরদের মতো তারকারা ঠিকই উপস্থিত হয়েছিলেন নবদম্পতিকে আশির্বাদ জানাতে। এমনকী বিপাশার সাবেক প্রেমিক ডিনো মোরিয়াও কেতাদুরস্ত হয়ে শুভকামনা জানাতে এসেছিলেন অনুষ্ঠানটিতে।

এর আগে শুক্রবার ছিল তাদের বিয়ের আনুষ্ঠানিকতার প্রথম দিন। বিপাশার মেহেদি উৎসবের মাধ্যমে শুরু হয় তাদের বিয়ের জমজমাট আয়োজনের।

হাতভর্তি মেহেদী পরার এই দিনে বিপাশার পরনে ছিল ফুলেল নকশার লেহঙ্গা। গহনাগুলোও ছিলো ফুলের তৈরী। ঘণিষ্ঠ বন্ধু-বান্ধব এবং আত্মীয়দের নিয়েই সম্পন্ন হয় পুরো অনুষ্ঠান, যাদের মধ্যে ছিলেন বিপাশার সমসাময়িক অভিনেত্রী শিল্পা শেঠি এবং তার বোন শামিতা শেঠি। আরও উপস্থিত ছিলেন ডিজাইনার রকি এস, অভিনেত্রী সোফি চৌড্রি এবং এমটিভির উপস্থাপিকা আনুশা।

বিয়ের আগে নিজের উচ্ছ্বাসকে খুব একটা দমিয়ে রাখতে চেষ্টা করেননি ৩৩ বছর বয়সী কারান সিং গ্রোভার। ইন্সটাগ্রামে শুক্রবার একটি ছবি পোস্ট করেন, যেখানে বিপাশার পরনে একটি জমকালো গোলাপী শাড়ি আর কারানের পরনে সাদা পোশাক। ছবিটির ক্যাপশনে কারান লেখেন “তুমি আমার সত্যি হয়ে যাওয়া স্বপ্ন- বিপাশা বাসু”।

ডিনো মোরিয়া, জন এব্রাহাম এবং হারমান বাওয়েজার সঙ্গে প্রেমের সম্পর্ক থাকলেও বিপাশারে জন্য সম্পর্কগুলো কখনও পরিণয়ে রূপ নেয়নি। ওদিকে ছোট পর্দার তারকা কারানের এটা তৃতীয় বিয়ে। এর আগেও তিনি বিয়ে করেছিলেন টিভি অভিনেত্রী শ্রদ্ধা নিগাম এবং জেনিফার উইঙ্গেটকে।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত