বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৬
ad
৩০ এপ্রিল, ২০১৬ ১৩:৩২:০৭
প্রিন্টঅ-অ+
আজ বিপাশার বিয়ে
আজ (৩০ এপ্রিল) বিয়ের পিঁড়িতে বসছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিপাশা বসু। প্রেমিক অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়ছেন তিনি। বাঙালি রীতিতেই তার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে বলে জানা গেছে।

বিয়ের  পর আজ সন্ধ্যায় এ জুটির পক্ষ থেকে একটি বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করা হয়েছে। মুম্বাইয়ের একটি হোটেলে আয়োজন করা হয়েছে এ সংবর্ধনা অনুষ্ঠান। এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বিপাশা-করণের বলিউডের বন্ধু এবং পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা।

এর আগে গতকাল অনুষ্ঠিত হয় বিপাশা-করণের মেহেদী অনুষ্ঠান এবং সংগীত সন্ধ্যা। মুম্বাইয়ের ভিলা-৬৯ এ আয়োজন করা হয়। এ দিন নিজেকে বর্ণিল সাজে সাজিয়েছিলেন বিপাশা। তার পরনে ছিল গোলাপী লেহেঙ্গা এবং বিভিন্ন গহনা। অন্যদিকে করণ পরেছিলেন সাদা শেরওয়ানি।

এ অন্ষ্ঠুানে উপস্থিত ছিলেন অভিনেত্রী শিল্পা শেঠী, তার স্বামী রাজ কুন্দ্রা, বোন সুমতিা শেঠী, রকি এস এবং সোফি চৌধুরী।

বিপাশা-করণের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয় ২৮ এপ্রিল থেকে। ওই দিন বিপাশার বাড়িতে বিয়ের পূজার আয়োজন করা হয়।

৩৭ বছর বয়সি বিপাশার এটিই প্রথম বিয়ে। অন্যদিকে এবার তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন করণ। এর আগে ভারতীয় টিভি অভিনেত্রী শ্রদ্ধা নিগম এবং জেনিফার উইংগেটের সঙ্গে বিয়ে হয়েছিল এ অভিনেতার।

অ্যালোন সিনেমার সেটে প্রথম বন্ধুত্ব হয় বিপাশা-করণের। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারপর থেকেই চুটিয়ে প্রেম করছিলেন এই জুটি।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর অারো খবর