রবিবার, ১১ ডিসেম্বর ২০১৬
ad
  • হোম
  • বিনোদন
  • সম্র্রাটের নির্দেশনায় এবারই প্রথম তানিয়া বৃষ্টি
২০ এপ্রিল, ২০১৬ ১১:৫৮:৫১
প্রিন্টঅ-অ+
সম্র্রাটের নির্দেশনায় এবারই প্রথম তানিয়া বৃষ্টি
অভি মঈনুদ্দীন : তানিয়া বৃষ্টি সমানতালে অভিনয় করছেন বিজ্ঞাপনে , নাটকে এবং সিনেমায়। অনেক নির্দেশকের নির্দেশনায় কাজ করলেও কখনোই নায়ক রাজ পুত্র খালিদ হোসেন স¤্রাটের নির্দেশনায় কাজ করার সুযোগ হয়নি তার। এবারই প্রথম সম্রাটের নির্দেশনায় কাজ করলেন তানিয়া বৃষ্টি। রানা জাকারিয়ার রচনায় স¤্রাটের নির্দেশনায় তানিয়া বৃষ্টি অভিনয় করেছেন ‘ভয়ঙ্কর এক ছুটির দিন’ নাটকে। এতে তানিয়া বৃষ্টিকে একজন মডেল হিসেবে অভিনয় করতে দেখা যাবে।

গত সপ্তাহে রাজধানীর অদূরে পূবাইলে একটি শুটিং হাউজে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। নাটকটি নির্মাণ প্রসঙ্গে স¤্রাট বলেন,‘ ভয়ঙ্কর এক ছুটির দিন নাটকের গল্প’র প্রেমে পড়বেন দর্শক। বলা যায় অনেকদিন পর একটি চ্যালেঞ্জিং গল্প নিয়ে নাটক নির্মাণ করেছি। তানিয়া বৃষ্টি আমার নির্দেশনায় প্রথম কাজ করেছে। কিন্তু অভিনয়ে তিনি বেশ ভালো করেছেন। দর্শক তার অভিনয়ে মুগ্ধ হবেন। ’ স¤্রাট জানান বৃষ্টির কারণে শুটিং-এ কিছুটা বিঘœ ঘটেছে।

তাই আজ আবার পূবাইলে একই লোকেশনে নাটকটির শুটিং হবে। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তানিয়া বৃষ্টি বলেন,‘ স¤্রাট ভাইয়ের নির্দেশনায় কাজ করে অভিনয় সম্পর্কে অনেক কিছুই জেনেছি আমি। তিনি একজন মেধাবী পরিচালক। সত্যিই তার নির্দেশনায় কাজ করতে পেরে আমি মুগ্ধ। নাটকে আমার চরিত্রের নাম মিলা। আমি একজন মডেল। স¤্রাট ভাই আমাকে চরিত্রের গভীরে যেতে অনেক সহযোগিতা করেছেন। আমি তৃপ্ত কাজটি করতে পেরে।’

 স¤্রাট জানান শিগগিরই এটি চ্যানেল আইতে প্রচার হবে। নাটকে আরো যারা অভিনয় করেছেন তাদের মধ্যে উল্লেকযোগ্র হচ্ছেন রাশেদ মামুন অপু ও সাইফ খান। এদিকে স¤্রাট নির্দেশিত ‘দায়ভার’ টেলিফিল্মটি চ্যানেল আইতে প্রচারের পর বেশ প্রশংসিত হয় স¤্রাটের অভিনয় ও নির্দেশনা।

এদিকে তানিয়া বৃষ্টি অভিনীত তিনটি ধারাবাহিক তিনটি ভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। এগুলো হচ্ছে ‘সমাধান’, ‘স¤্রাট ’ এবং ‘মন থেকে দূরে নয়’। এছাড়া আসছে ৬ মে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত চলচ্চিত্র নদী ফিরোজ পরিচালিত ‘মন থেকে দূরে নয়’।
ছবি ঃ মোহসীন আহমেদ কাওছার
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত