বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৬
ad
  • হোম
  • বিনোদন
  • আত্মহত্যার আগে গর্ভপাত করিয়েছিলেন প্রত্যুষা
১৯ এপ্রিল, ২০১৬ ১৬:১১:৩০
প্রিন্টঅ-অ+
আত্মহত্যার আগে গর্ভপাত করিয়েছিলেন প্রত্যুষা
‘বালিকা বধূ’ খ্যাত টিভি অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জি গত ১ এপ্রিল নিজ বাসার ফ্যানের সঙ্গে ফাঁস ঝুলিয়ে আত্মহত্যা করেন। প্রথমে তাকে হত্যা করা হয়েছে বলে গুঞ্জন উঠলেও পরবর্তীতে পুলিশ জানায় তিনি আত্মহত্যা করেছেন।

এদিকে এ টিভি অভিনেত্রীর মৃত্যুর পর তাকে ঘিরে নানা চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসতে শুরু করে। শোনা যায়, আত্মহত্যার আগে তিনি গর্ভবতী ছিলেন। এবার জানা গেলে শুধু গর্ভবতী ছিলেন তা নয়, মৃত্যুর আগে গর্ভপাতও করিয়েছিলেন প্রত্যুষা।

গত সোমবার প্রত্যুষার বিষয়ে এই চাঞ্চল্যকর তথ্যটি দিয়েছেন জে জে হাসপাতালের চিকিৎসকরা। তারা জানিয়েছেন, আত্মহত্যার আগে ২৪ বছর বয়সি এ অভিনেত্রী গর্ভবতী ছিলেন এবং খুব সম্ভবত গর্ভপাতও করিয়েছেন। এ অভিনেত্রীর টিস্যুর হিস্টোপ্যাথোলজিক্যাল পরীক্ষার উপর ভিত্তি করেই এই কথা মনে হয়েছে তাদের।

প্রত্যুষার মৃত্যুর কয়েকদিন পরই জানা যায়, তিনি নাকি দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, তার গোপনাঙ্গে এক ধরনের ফ্লুইড পেয়েছিলেন চিকিৎসকরা। সেটি থেকেই বিষয়টি নিয়ে নিশ্চিত হন তারা।

এদিকে প্রত্যুষা যে গর্ভবতী ছিলেন তা নিশ্চিত হওয়া গেলেও সেই সন্তানের বাবা কে তার প্রমাণ পেতে বেশ বেগ পেতে হবে তদন্তকারী দলের। এ বিষয়ে একজন বিশেষজ্ঞ তদন্তকারী দলকে জানিয়েছেন, সন্তানের বাবার পরিচয় জানতে ডিএনএ টেস্ট করাতে হবে। কিন্তু এমন কোনো টিস্যু এখনও পাওয়া যায়নি যা থেকে ডিএনএ সংগ্রহ করা সম্ভব। তাই বিষয়টি এখন খুবই চ্যালেঞ্জিং।

তদন্ত কর্মকর্তারা সন্দেহ করছেন, প্রেমিক রাহুল রাজ সিংয়ের সঙ্গে ঝামেলার কারণে আত্মহত্যা করেছিলেন প্রত্যুষা।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত