মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০১৬
ad
  • হোম
  • বিনোদন
  • পরিবারের সঙ্গেই কাটবে সময় মেহ্জাবিন চৌধুরীর
১৯ এপ্রিল, ২০১৬ ১২:১৩:৪৮
প্রিন্টঅ-অ+
পরিবারের সঙ্গেই কাটবে সময় মেহ্জাবিন চৌধুরীর
অভি মঈনুদ্দীন : ধারাবাহিক নাটকে এখন বলা যায় অভিনয় করছেনই না মেহ্জাবিন চৌধুরী। বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করা এবং গল্প পছন্দ হলে খন্ড নাটকে কাজ করা আর স্টেজ শো নিয়েই ব্যস্ত সময় কাটছে এই ‘লাক্স-চ্যানেল আই’ সুপারস্টারের। বছরের অন্যান্য দিনে বিভিন্ন উৎসবে মেহ্জাবিনের নানান পরিকল্পনা থাকলেও নিজের জন্মদিনে তেমন কোন পরিকল্পনা থাকেনা মেহ্জাবিনের।

 এই দিনটি তিনি পরিবারের সদস্যদের সঙ্গে নিজের মতো করেই কাটানোর চেষ্টা করেন। আজ মেহ্জাবিনের জন্মদিন। না, কোন চ্যানেলে সরাসরি অনুষ্ঠানে অংশগ্রহন করছেন না তিনি। যাচ্ছেন না নিজের বাসা ছেড়ে কোথাও।
তবে কী সারাদিন ঘরে বসেই সময় পার করবেন নিজের জন্মদিনে? এমন প্রশ্নের জবাবে মেহ্জাবিন চৌধুরী বলেন, ‘ বছরের এই একটা দিনে আমি আমার একেবারেই নিজের মতো করে কাটাতে পছন্দ করি। যেহেতু আব্বু দেশে নেই, তাই বিশেষ কোন পরিকল্পনা রাখিনি। আম্মু আর আমার ভাই বোনদের নিয়েই সময় কেটে যাবে। সবার কাছে দোয়া চাই যেন ভালো থাকি, সুস্থ থাকি।’

 মেহ্জাবিনের নিজের কোন পরিকল্পনা না থাকলেও মেহ্জাবিনের বন্ধু বান্ধবদের যে কোন পরিকল্পনা নেই তেমনটি নয়। বিশেষ চমক দিতেও পারেন তারা আজকের দিনটিতে। পাশাপাশি মেহ্জাবিনের দুই ভাই রাজ ও আলিশান এবং দুই বোন কায়নাত মোকাদ্দেস’র পরিকল্পনা থাকতে পারে তারকা বোনের জন্মদিনে।

এদিকে এরইমধ্যে মেহজাবিন দুটি একক নাটকে অভিনয় করেছেন সজল আহমেদ ও নাহিদ বাবুর নির্দেশনায়। দুটি নাটকই আসছে ঈদে দুটি ভিন্ন চ্যানেলে প্রচার হবার কথা রয়েছে। দুটি নাটকে তার বিপরীতে আছেন আফরান নিশো ও নীরব। কিবরিয়া ফারুকীর নির্দেশনায় মেহ্জাবিন সর্বশেষ ‘বাংলালিংক’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। ছবি ঃ মোহসীন আহমেদ কাওছার ।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত