সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
ad
১৭ এপ্রিল, ২০১৬ ১৩:৪৯:৩৮
প্রিন্টঅ-অ+
একযুগ পর বিজ্ঞাপনে নোবেল-মৌ
বিনোদন রিপোর্টার : বাংলাদেশের মডেলিং-এর ইতিহাসে যে দু’জন শিল্পীর নাম শ্রদ্ধার সাথে উচ্চারিত হয় সে দু’জন হচ্ছেন নোবেল মৌ। এই দু’জনের পর বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করে অনেকেই জুটি গড়ে তোলার চেষ্টা করেছেন। কিন্তু নোবেল মৌ’র বিকল্প কেউই আর হতে পারেন নি। একসঙ্গে বহু বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন এই দু’জন তারকা। একসঙ্গে নাটক টেলিফিল্মেও কাজ করেছেন তারা দু’জন।

একযুগ পর নতুন একটি বিজ্ঞাপনে আবারো জুটিবদ্ধ হয়ে কাজ করছেন বিজ্ঞাপনে সর্বকালের সেরা জুটি নোবেল মৌ। গতকাল সকালে এমনটাই নিশ্চিত করে জানালেন নোবেল। সেলফোন কোম্পানী ‘রবি’র একটি বিজ্ঞাপনে তারা দু’জন একসঙ্গে কাজ করছেন।

গতকাল সারাদিন রাজধানীর গুলশানের একটি শুটিং লোকেশনে বিজ্ঞাপনটির শুটিং হয়। এটি নির্মাণ করেছেন গোলাম কিবরিয়া ফারুকী।

 নোবেল বলেন, ‘বহুদিন পর মৌ’র সঙ্গে বিজ্ঞাপনে কাজ করছি। সতিই ভীষণ ভালোলাগা কাজ করছে। আশাকরি বিজ্ঞাপনটিতে যে নতুনত্ব আমরা আনার চেষ্টা করেছি তা দর্শকের অনেক ভালোলাগবে।’

মৌ বলেন,‘ নোবেল ভাইয়ের সঙ্গে বিজ্ঞাপনে কাজ করাটা সবসময়ই আনন্দের। দেখতে দেখতে একযুগ চলে গেছে, ভাবতেই পারিনি। একটি রোমান্টিক গল্প নির্ভর বিজ্ঞাপন এটি। আশাকরি নতুন বিজ্ঞাপটিও দর্শকের মনে নাড়া দিবে।’ ‘রবি’র এন্টারপ্রাইজ বিজনেস’র হেড ও মডেল আদিল হোসেন নোবেল জানান তাদের নতুন বিজ্ঞাপনটি শিগগিরই বিভিন্ন চ্যানেলে প্রচার হবে।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত