বুধবার, ০৭ ডিসেম্বর ২০১৬
ad
১১ এপ্রিল, ২০১৬ ১২:০৪:৫৯
প্রিন্টঅ-অ+
মিস ইন্ডিয়ার মুকুট প্রিয়দর্শিনীর মাথায়
মিস ইন্ডিয়া ২০১৬ প্রতিযোগিতার বিজয়ের মুকুট মাথায় তুললেন আসামের গুয়াহাটির মেয়ে প্রিয়দর্শিনী চ্যাটার্জি।
এ প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছেন মুম্বাইয়ের সুশ্রুতি কৃষ্ণা। তৃতীয় স্থান অধিকার করেছেন পাঙ্খুরি গিদওয়ানি।

এবারের সেরার দৌড়ে মোট ২১ জন প্রতিযোগী ছিলেন। ফাইনাল রাউন্ডে প্রশ্নোত্তর পর্বে ছিলেন মোট পাঁচজন। তাদের বিচারের দায়িত্বে ছিলেন ডিজাইনার মনীশ মালহোত্রা। চূড়ান্ত পর্বের পারফরমেন্স ও গোটা প্রতিযোগিতায় সেরা পারফরমেন্সের ভিত্তিতে এবারের মিস ইন্ডিয়া খেতাব পেলেন প্রিয়দর্শিনী।

গতকাল শনিবার মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে সেরা সুন্দরী বাছাইয়ের জমকালো অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় বলিউডের অনেক তারকারাও উপস্থিত ছিলেন। তবে নাচে মাত করেন কিং খান। ঝলমলে এ আসরে নিজেদের মেলে ধরেন প্রতিযোগীরাও।


 

চূড়ান্ত পর্বের শেষ প্রশ্নে তাদের কাছে জানতে চাওয়া হয়, মিস ইন্ডিয়া হওয়ার জন্য কী কী গুণ থাকা উচিত বলে মনে করেন। এমন  প্রশ্নের জবাবে বাজিমাত করেন প্রিয়দর্শিনী। তিনি জানান, যিনি মিস ইন্ডিয়া হবেন তিনি নিজের প্রতি সৎ থাকবেন। তার ব্যক্তিত্ব এমন হওয়া উচিত, যা বোঝায় তিনি নিজে আসলে কেমন। আমার ব্যক্তিত্বে সেই জিনিসটা আছে, তাই আমার মনে হয়, আমারই মিস ইন্ডিয়া হওয়া উচিত। এমন আত্মবিশ্বাসী উত্তরে মন গলে বিচারকের। তারপর বিজয়ের মুকুট উঠে প্রিয়দর্শিনীর মাথায়।
 
প্রিয়দর্শিনী বর্তমানে দিল্লির হিন্দু কলেজে স্নাতকের শিক্ষার্থী। দেশের সেরা সুন্দরী নির্বাচিত হওয়ার পর এবার তার জন্য অপেক্ষা করছে মিস ওয়ার্ল্ডের মঞ্চ।

মিস ইন্ডিয়া ২০১৫-এর খেতাব জিতেছিলেন দিল্লির বাসিন্দা অদিতি আর্য। এ প্রতিযোগিতায় দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী আফ্রিন রাচেল ভাজ ও বর্তিকা সিংহ।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত