শনিবার, ১০ ডিসেম্বর ২০১৬
ad
০৩ মে, ২০১৬ ২১:৪৭:৫৭
প্রিন্টঅ-অ+
রান এনার্জি বার এর বিজ্ঞাপনে মাবিয়া
‘রান এনার্জি বার’ এর বিজ্ঞাপনচিত্রে কাজ করার জন্য চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে সাফ গেমস এর স্বর্ণ পদক জয়ী মাবিয়া আক্তার এবং প্রাণ এগ্রো লিমিটেডের কর্মকর্তাবৃন্দ।


‘রান এনার্জি বার’ (সিরিয়াল বার) এর বিজ্ঞাপনচিত্রে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হলেন দণি এশীয় গেমসে (সাফ গেমস)স্বর্ণ পদক জয়ী মাবিয়া আক্তার সীমান্ত। রবিবার ঢাকার প্রাণ-আরএফএল কার্যালয়ে মাবিয়া আক্তারের সঙ্গে প্রাণ এগ্রো লিমিটেডের এ বিষয়ে চুক্তি স্বার হয়।  

১২ তম সাফ গেমসের আসরে মহিলাদের ভারোত্তোলনে মাবিয়া আক্তার ৬৩ কেজি ওজন শ্রেণীতে স্বর্ণপদক জিতে দেশের জন্য গৌরব বয়ে নিয়ে আসেন।

প্রাণ এর সাথে যুক্ত হতে পেরে দারণ আনন্দিত এই বাংলাদেশী ভারোত্তোলক  জানান, প্রাণ বাংলাদেশের একটি সুবিদিত শিল্প প্রতিষ্ঠান। প্রাণ এর সঙ্গে প্রথমবারের মতো কাজ করব। আশা করছি কাজটা উপভোগ্য হবে।

অনুষ্ঠানে প্রাণ এগ্রো লিমিটেডের ক্যাটাগরি ম্যানেজার তোষণ পাল বলেন, ‘রান এনার্জি বার, থামব না আর’ এ স্লোগানকে সামনে রেখে আমরা ভোক্তাদের জন্যে পুষ্টিকর ও সুস্বাদু এই সিরিয়াল বার নিয়ে এসেছি। ইতোমধ্যে কিশোর ও তরুণদের মাঝে রান এনার্জি বার ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। তিনি আরো জানান, গ্লুকোজ, বাদাম, মধু, তিল, মুড়ি, কাজু বাদাম ও কিসমিস দিয়ে তৈরি এ সিরিয়াল বার ভোক্তাদের কান্তি দূর করতে সহায়তা করবে।

আগামী ৭ ও ৮ মে কুষ্টিয়ার বিভিন্ন স্থানে ‘রান এনার্জি বার’ এর বিজ্ঞাপনচিত্রের শুটিং হবে। বিজ্ঞাপনচিত্রে তাঁর তারুণ্যের গুণকেই ফুটিয়ে তোলা হবে। মাবিয়া অভিনীত নতুন এ বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করবেন নাফিস রেজা। বিজ্ঞাপনচিত্রে কাজ করার পাশাপাশি আগামী এক বছর ‘রান এনার্জি বার’ এর বিভিন্ন প্রচারণামূলক কার্যক্রমেও মাবিয়া যুক্ত থাকবেন বলে অনুষ্ঠানে জানানো হয়।

চুক্তি স্বার অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রাণ এগ্রো লিমিটেডের অ্যাসিস্টান্ট ব্র্যান্ড ম্যানেজার সিফাত আহমেদ ও বিজ্ঞাপন নির্মাতা নাফিস রেজা।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

অর্থ-বাণিজ্য এর অারো খবর