শনিবার, ০১ অক্টোবর ২০১৬
ad
  • হোম
  • দেশজুড়ে
  • শিগগিরই ফরিদপুরকে বিভাগ হিসেবে উন্নীত করা হবে
০৩ মে, ২০১৬ ২২:২৯:৫২
প্রিন্টঅ-অ+
শিগগিরই ফরিদপুরকে বিভাগ হিসেবে উন্নীত করা হবে

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী  ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, শিগগিরই ফরিদপুরকে বিভাগ হিসেবে উন্নীত করা হবে।
আজ সন্ধ্যায়  ঢাকাস্থ ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশনের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি  এ কথা বলেন।
জাতীয় প্রেসকাবে অনুষ্ঠিত  অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেনÑ রূপালী ব্যাংকের চেয়ারম্যান মঞ্জুর হোসেন, ঢাকা মেট্রোপলিটন  পুলিশের কমিশনার আসাদুজ্জামান মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী মীর নাসির হোসেন, সাংবাদিক আতাউল হক, মোস্তফা হোসেন চৌধুরী, রাজু আহমেদ, আসাদুজ্জামান আসাদ প্রমুখ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ইশরাফ হোসেন ইসা।
মন্ত্রী মোশাররফ হোসেন ফরিদপুরের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়ে আরো বলেন,   ফরিদপুর হবে দেশের অন্যতম একটি সমৃদ্ধ ও তিলোত্তমা নগরী। এ জন্য  ফরিদপুর শহরের  পরিধি দ্বিগুণ করা হয়েছে।
তিনি  ফরিদপুরে আন্তর্জাতিক বিমানবন্দর, বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের  পরিকল্পনা তুলে ধরে বলেন, শিগগিরই পাটুরিয়া দিয়ে দ্বিতীয় পদ্মা সেতুর নির্মাণ কাজ শুরু করা হবে। এখানে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম নির্মাণ করা হবে।
অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর