বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০১৬
ad
  • হোম
  • দেশজুড়ে
  • টাঙ্গাইলে আন্তঃজেলা ডাকাত দলের ১২ সদস্য গ্রেফতার
    |    
০২ মে, ২০১৬ ২১:৫৫:০০
প্রিন্টঅ-অ+
টাঙ্গাইলে আন্তঃজেলা ডাকাত দলের ১২ সদস্য গ্রেফতার

টাঙ্গাইলে আন্তঃজেলা ডাকাত চক্রের ১২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মহিউদ্দিন ফারুকী সোমবার বিকেলে প্রেস বিফিংয়ে এ তথ্য জানান।
তিনি বলেন, গত ২৪ এপ্রিল টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় ১১টি গরু ডাকাতির অভিযোগে অভিযান চালিয়ে ধনবাড়ী উপজেলা থেকে একটি ট্রাকসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে দেশী অস্ত্রসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও তথ্যের ভিত্তিতে বগুড়া, নারায়ণগঞ্জসহ দেশের কয়েকটি জেলায় অব্যাহত অভিযান চালানো হয়। এ সময় ২০টি গরু ও একটি ট্রাকসহ আন্তঃজেলা ডাকাত দলের আরও ৬ সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৭টি দেশী অস্ত্র, ১৩টি মোবাইল সেট ও নগদ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়। এছাড়া উদ্ধারকৃত ২০টি গরুর আনুমানিক বাজার মূল্য প্রায় ৮ লাখ টাকা। এ ব্যাপারে ধনবাড়ী থানায় ডাকাতি ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।
অভিযানে গ্রেফতারকৃতরা হলো- টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কদিম কাকনা গ্রামের আব্দুল গনি মিয়ার ছেলে আবুল হোসেন (৩৫), ঢাকার সাভার উপজেলার হেমায়েতপুর গ্রামের আলীর ছেলে দেলোয়ার (৩৫), বগুড়ার সোনাতলা মহিষবাড়ী গ্রামের আনোয়ার মিয়ার ছেলে সরোয়ার (৩০), পঞ্চগড় জেলার দেবীগঞ্জের বটতলী গ্রামের আব্দুল বাছেতের ছেলে শফিকুল ইসলাম (৩০), বগুড়ার শিবগঞ্জ উপজেলার উত্তরপাড়া গ্রামের খলিলুর রহমানের ছেলে রেজাউল (২৮), টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাউসানা গ্রামের হাকিম আলীর ছেলে দেলোয়ার হোসেন (২৮), বগুড়া জেলার কুতুরিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুস সামাদ (৪২), ঢাকা উত্তর বাড্ডার নুরু মিয়ার ছেলে ফারুক মিয়া (৩২), জামালপুর জেলার সরিষাবাড়ীর সোনাকাইল গ্রামের আব্দুল কাদেরের ছেলে সোহাগ (৩০), বগুড়ার সোনাতলা দাউদপুর গ্রামের তমির উদ্দিনের ছেলে ভুলু সরকার (৪০), ঢাকা সাভারের পেন্ডারিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মনির (৪০), নারায়নগঞ্জ সোনারগাও হোসেনপুর গ্রামের মৃতঃ আব্দুল কুদ্দুসের ছেলে শফিকুল ইসলাম (৫০)।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর