রবিবার, ০৪ ডিসেম্বর ২০১৬
ad
২৮ এপ্রিল, ২০১৬ ১২:২৫:৩৩
প্রিন্টঅ-অ+
সন্দ্বীপে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা
চট্টগ্রামের সন্দ্বীপে বশির আহমেদ (৩৯) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

অভ্যন্তরীণ বিরোধের জের ধরে বুধবার রাত ১১ টার দিকে মগধারা ৭ নং ওয়ার্ড এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। বশির মগধারা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

সন্দ্বীপ থানার ওসি (তদন্ত) বিজন বড়ুয়া এ হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করলেও বিস্তারিত জানাতে পারেননি। তিনি জানান, পুলিশ ঘটনাস্থলে গেছে। থানায় আসলে বিস্তারিত বলতে পারবো।

স্থানীয় সূত্র জানায়, নিহত বশির আহমদ গত বছর নিহত যুবলীগ সন্ত্রাসী মনির গ্রুপের সদস্য ছিল। মনির মারা যাওয়ার পর তার বাহিনী নিয়ন্ত্রণ করতো মনিরের ভাই সমীর। সমীর গ্রুপের সেকেন্ড ইন কমান্ড ছিল বশির। এছাড়া মনির হত্যার বাদী ছিলেন তিনি।

জানা গেছে, মনির হত্যার প্রধান আসামি যুবলীগ নেতা শাহীন চেয়ারম্যান সম্প্রতি আদালত থেকে জামিন পায়। বুধবার বিকেলে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পেয়েই সন্দ্বীপ গিয়ে মামলার বাদী বশিরকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে এবং পিটিয়ে হত্যা করে।

নিহতের ভাই সাজ্জাদ হোসেন জানান, বশির আহমেদের দায়ের করা একটি মামলার আসামি ছিলেন প্রাক্তন চেয়ারম্যান শাহীন। এই মামলায় দীর্ঘদিন কারাভোগের পর শাহীন চেয়ারম্যান বুধবার বিকেলে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পান। মুক্তি পেয়ে সন্দ্বীপ পৌঁছেই মামলার বাদী বশির আহমেদকে কুপিয়ে হত্যা করেছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে জানান, আমরা ঘটনাস্থলে রয়েছি। এ ব্যাপারে এখন বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর