শনিবার, ০১ অক্টোবর ২০১৬
ad
২৬ এপ্রিল, ২০১৬ ১৩:১৮:১৪
প্রিন্টঅ-অ+
পাবনায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট
চাঁদাবাজি, মারধর, হয়রানির প্রতিবাদে পাবনায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু করেছে জেলা মোটর শ্রমিক ইউনিয়ন ও মালিক সমিতি।

মঙ্গলবার সকাল ৬টা থেকে শুরু হয়েছে এ ধর্মঘট।

এদিকে সকাল থেকে পরিবহন ধর্মঘট শুরু হওয়ায় দুর্ভোগে পড়েছেন দূরপাল্লার যাত্রীরা। আকস্মিক ধর্মঘটে জেলার অভ্যন্তরীণ ও দূরপাল্লার সব বাস চলাচল বন্ধ থাকায় নির্দিষ্ট গন্তব্যে যেতে অসহনীয় ভোগান্তিতে পড়েছেন যাত্রীসাধারণ।

পাবনা জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহসভাপতি জীবন সরকার জানান, বেশ কিছুদিন ধরে সিরাজগঞ্জের উল্লাপাড়ার মালিক-শ্রমিক সমিতির নেতারা পাবনার বাস শ্রমিকদের কাছ থেকে প্রতিনিয়ত চাঁদাবাজি করে আসছেন। চাঁদা না দিলে বাস শ্রমিকদের মারধর ও নানাভাবে হয়রানি করে। এ বিষয়ে তাদের বারবার নিষেধ করা হলেও তারা শোনেনি। তাই পাবনার বাস শ্রমিকদের কাছে চাঁদাবাজি, মারধর ও হয়রানির প্রতিবাদে পাবনায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে।

সোমবার রাতে জেলা পরিবহন মালিক সমিতি ও জেলা মোটর শ্রমিক ইউনিয়নের যৌথ সভা থেকে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। পরে সমিতির পক্ষ থেকে পাবনা শহরে মাইকিং করে বাস ধর্মঘটের বিষয়টি সবাইকে অবহিত করা হয়। এ বিষয়ে সমাধান না হওয়া পর্যন্ত ধর্মঘট চলবে বলেও জানান জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহসভাপতি জীবন সরকার।

 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর