বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০১৬
ad
  • হোম
  • দেশজুড়ে
  • খুলনায় পুলিশের সোর্স হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন
২৫ এপ্রিল, ২০১৬ ১৭:১৮:৩০
প্রিন্টঅ-অ+
খুলনায় পুলিশের সোর্স হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন

খুলনা নগরীর খালিশপুরে পুলিশের এক সোর্সকে কুপিয়ে হত্যা মামলায় সাত জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।

সোমবার খুলনার জন নিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক এস এম সোলায়মান এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন খালিশপুর থানাধীন হাউজিং পুরাতন কলোনীর আব্দুস সাত্তার মস্তানের ছেলে কাজল (৪৫), ও মো. আফজাল হাওলাদার (২৫) একই এলাকার মৃত রজব আলীর ছেলে জাহিদ ওরফে পিচ্চি জাহিদ (২৭), হাউজিং নিউ কলোনির ছগির আহমেদ বিহারীর ছেলে সনু বিহারী (২৫) ও টিঅ্যান্ডটি রোডের সেকেন্দার আলী ওরফে কাকা মিয়ার ছেলে লাভলু (৩০), বিআইডিসি সড়কের প্লাটিনাম জুট মিল গেট এলাকার আব্দুল হালিমের ছেলে মনির হোসেন (৩৫) ও  প্লাটিনাম জুট মিল শ্রমিক কলোনির মো. শাহজাহান ভান্ডারীর ছেলে ছোট শাহীন ওরফে শাহীন (১৯)

এদের মধ্যে কাজল, মনির হোসেন ও ছোট শাহীন ওরফে শাহীন পলাতক রয়েছেন।

একইসঙ্গে আদালত গ্রেপ্তার চার আসামিকে পাঁচ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে তিন মাসের কারাদণ্ড এবং পলাতক তিন আসামিকে ৩০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছে বলে জানান রাষ্ট্রপক্ষের আইনজীবী আরিফ মাহমুদ লিটন।

মামলার নথির বরাত দিয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী জানান, ২০০৪ সালের ২৭ জুন  রাতে কথা আছে বলে এক যুবক খালিশপুরের টি অ্যান্ড টি রোডের ভাড়া বাসা থেকে পুলিশ সোর্স আশিক মোল্লাকে ডেকে বাইরে নিয়ে যায়। পরে বাসার কাছে টেলিভিশন সেন্টারের সামনে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ফেলে যায়। পরের দিন আশিকের স্ত্রী মেহেরুন নেছা বাদী হয়ে অজ্ঞাত পরিচয়ের আসামি করে খালিশপুর থানায় একটি হত্যা মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা খালিশপুর থানার উপ-পরিদর্শক মো. মাসুদার রহমান একই বছরের ২৬ অক্টোবর সাত জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দেন।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর