মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০১৬
ad
  • হোম
  • দেশজুড়ে
  • রাজশাহীতে পুলিশের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ, আহত ৭
২১ এপ্রিল, ২০১৬ ১৫:৩৬:৪৩
প্রিন্টঅ-অ+
রাজশাহীতে পুলিশের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ, আহত ৭
রাজশাহীতে উচ্ছেদ অভিযান চলাকালে পুলিশ ও এলাকাবাসীর সংঘর্ষের ঘটনায় পুলিশসহ অন্তত ৭ জন আহত হয়েছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে নগরীর ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর কামাল ও তার স্ত্রীসহ মোট ৪ জনকে আটক করে থানায় নিয়ে ।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মহানগরীর বহরমপুর এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে রাজপাড়া থানা পুলিশের একটি দল নগরীর বহরমপুর এলাকার বৌ বাজারে অভিযান চালায়। এসময় তারা রাস্তার দুপাশে বসে থাকা সবজি ও মাছের দোকানীদের সরে যেতে বলে। তারা পুলিশের কথায় সাড়া না দেওয়ায় পুলিশ সদস্যরা জোর পূর্বক তাদের উচ্ছেদের চেষ্টা চালায়। এসময় পুলিশ ও স্থানীয়দের মধ্যে ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

এসময় ইটের আঘাতে এক নারী পুলিশ সদস্যসহ অন্তত ৭ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দু’জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছে। পরে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে থানায় নিয়ে আসে।
 
এ ব্যাপারে রাজপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান জানান, পুলিশের উপর হামলার ঘটনায় সাবেক কাউন্সিলর কামাল ও তার স্ত্রীসহ ৪ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। বর্তমানে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওসি আরো জানান, সংঘর্ষের ঘটনায় জড়িত আরো কয়েকজনকে আটক করতে বর্তমানে ওই এলাকায় পুলিশি অভিযান অব্যহত রয়েছে। তবে পুলিশের উপর হামলার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর