মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০১৬
ad
২০ এপ্রিল, ২০১৬ ২৩:১২:৩১
প্রিন্টঅ-অ+
আশুলিয়ায় নারী শ্রমিক ধর্ষণ, আটক ২
নারী পোশাক শ্রমিককে (১৮) ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। ধর্ষণের শিকার ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

আটকরা হলো- আশুলিয়ার বাইপাইল এলাকার পরিবহন শ্রমিক নেতা জাহেদুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন রিংকু (২৮), গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার বাঠইদোবা এলাকার মৃত আলতাফ সরদারের ছেলে সুমন হোসেন (২৩)।

বুধবার সন্ধ্যায় আশুলিয়া থানার পরিদর্শক (ওসি- তদন্ত) আকবর আলী নারী পোশাক শ্রমিক ধর্ষণ ও আটকের বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশের এই কর্মকর্তা ধর্ষণের শিকার ওই নারী ও তার সহকর্মীর বরাত দিয়ে জানান, ধর্ষণের শিকার ওই নারী এক সহকর্মীর সঙ্গে নিজ কর্মস্থল গাজীপুরের চন্দ্রা এলাকার হার্ডিজ এসোসিয়েড থেকে মঙ্গলবার রাত ৯টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকায় ভাড়া বাসায় ফিরছিলেন।

এসময় তারা নবীনগর-চন্দ্রা মহাসড়কের সম্ভার ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে বখাটে সুমন ও সুজন পুরুষ সহকর্মীকে ভয়-ভিতি দেখিয়ে ওই নারীকে কৌশলে সম্ভার ফিলিং স্টেশনের পিছনে রিংকুর বাসায় নিয়ে যায়। পরে রাতভর পালাক্রমে ধর্ষণ করে।

এদিকে, ওই নারীর পুরুষ সহকর্মী বিষয়টি আশুলিয়া থানা পুলিশকে অবগত করলে আশুলিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ওই নারীকে উদ্ধার করে। এবং বখাটে রিংকু ও সুমনকে আটক করে। তবে কৌশলে অপর বখাটে সুজন পালিয়ে যায়।

পরে আশুলিয়া থানা পুলিশ ওই নারীকে মেডিকেল পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠায়। সেখান থেকে ধর্ষণের প্রমাণ পাওয়া গেলে এই ঘটনায় মামলা দায়ের করা হবে বলে জানায় পুলিশ।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর