সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
ad
  • হোম
  • দেশজুড়ে
  • গাজীপুরে ইউপি নির্বাচনের প্রার্থীকে কুপিয়ে হত্যা
২০ এপ্রিল, ২০১৬ ১২:৪১:৫৩
প্রিন্টঅ-অ+
গাজীপুরে ইউপি নির্বাচনের প্রার্থীকে কুপিয়ে হত্যা

গাজীপুরের শ্রীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনের এক সদস্য পদের প্রার্থীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার গভীর রাতে উপজেলার মারতার দক্ষিণ সীমান্তে বনকড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে শ্রীপুর থানার এএস আই রফিকুল ইসলাম জানান।

নিহত আক্তার হোসেন (৫২) শ্রীপুরের প্রহ্লাদপুর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য পদের প্রার্থী ছিলেন। আগামী ২৩ এপ্রিল সেখানে ভোট হওয়ার কথা।

শ্রীপুর থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, রাত সাড়ে ১০টার দিকে গাজীপুর সদর উপজেলার আমুনা বনকড়া এলাকায় ব্যবসায়ী খন্দকার মো. হাফিজ উদ্দিনের মায়ের জানাজা থেকে শ্রীপুরের বাসায় ফিরছিলেন আক্তার।

“পথে হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে।”

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, বৈদ্যুতিক খুঁটি বসানো নিয়ে এলাকার কিছু লোকের সঙ্গে আক্তারের বিরোধ ছিল। এর জেরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে।

প্রহ্লাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ আকন্দ বলেন, “এলাকার আধিপত্য নিয়ে দ্বন্দ্বে দুই-তিন বছর আগে স্থানীয় হযরত আলী, আনসার আলীদের উপর হামলা চালিয়ে হাত-পা ভেঙে দিয়েছিলেন আক্তার। এ ঘটনায় কারাভোগ শেষে কিছুদিন আগে জামিন পান তিনি।”

ওই বিরোধের জেরেও তাকে হত্যা করা হতে পারে বলে সাইদ আকন্দের সন্দেহ।

তিনি বলেন, “আক্তারের বিরুদ্ধে এলাকায় মারামারি, ডাকাতিরসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। তার এক ছেলেও ছিনতাই ও অপহরণ মামলায় কারাগারে আছে।”

আক্তারের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে এএস আই রফিকুল জানান।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর