মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০১৬
ad
  • হোম
  • দেশজুড়ে
  • পাবনায় আওয়ামী লীগের তৃণমুল ভোটে বোমা বিস্ফোরণ ও গুলিবর্ষণ : ভোট পন্ড
১৯ এপ্রিল, ২০১৬ ১৫:২৭:৫০
প্রিন্টঅ-অ+
পাবনায় আওয়ামী লীগের তৃণমুল ভোটে বোমা বিস্ফোরণ ও গুলিবর্ষণ : ভোট পন্ড
পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলার মালিগাছা ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী নির্ধারণের জন্য তৃণমূল কর্মীদের নির্বাচনে বোমা বিস্ফোরণ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে তৃণমুলের নির্বাচন পন্ড হয়ে যায়।

মঙ্গলবার দুপুরে উপজেলার মালিগাছা ইউনিয়নের টেবুনিয়া বাজারে আওয়ামী লীগ অফিসে প্রার্থী বাছাইয়ের পূর্বে এই সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সদর উপজেলার মালিগাছা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী নির্ধারনের জন্য তৃণমূল নেতাকর্মীদের মঙ্গলবার দুপুরে ভোট হওয়ার কথা ছিল। আওয়ামী লীগের প্রার্থী হওয়ার জন্য ও আওয়ামী লীগে যোগদানের জন্য স্থানীয় বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান উম্মত আলী সভাস্থলে লোকজন নিয়ে উপস্থিত হন। সভায় নেতৃবৃন্দের বক্তব্য চলছিল। এমনসময় সভাস্থলে অতর্কিত ৪/৫টি বোমা বিস্ফোরণ ও ৮/১০ রাউন্ড গুলিবর্ষণ করে দুর্বৃত্তরা। বোমা ও গুলির শব্দে নেতাকর্মীরা ভয়ে দিকবিদিক ছোটাছুটি করতে থাকে। মুহুর্তের মধ্যে বাজারের দোকানপাট বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সভায় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল রহিম লাল, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আলহাজ মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহিন, সাংগঠনিক সম্পাদক আলহাজ শেখ রাসেল আলী মাসুদ, যুগ্ম সম্পাদক রবিউল ইসলাম রবি উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ জানান, তৃণমূলের ভোট নিয়ে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে। আমরা আজকের নির্বাচন বাতিল করে পরবর্তীতে আলোচনা করে দলীয় সিদ্ধান্ত জানাবো। কারা হামলা চালিয়েছিল সে বিষয়ে তিনি কিছু বলতে পারেননি।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হাসান জানান, টেবুনিয়ায় আওয়ামী লীগের তৃণমূলের ভোটে ঝামেলা হয়েছে শুনেছি। তবে পুলিশ গিয়ে পরিস্থতি স্বাভাবিক করেছে। এলাকার পরিবেশ এখন শান্ত আছে। এ ঘটনায় কেউ কোনো অভিযোগ দেয়নি।   
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর