মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০১৬
ad
১৭ এপ্রিল, ২০১৬ ১৮:৫৮:২৬
প্রিন্টঅ-অ+
ধুনটে ভ্যান থেকে পড়ে আওয়ামী লীগ নেতা নিহত


ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় ব্যাটারি চালিত ভ্যান থেকে পাকা রাস্তার ওপর পড়ে বাদশা মন্ডল (৫৫) নামে আওয়ামী লীগের এক নেতা নিহত হয়েছেন। এসয় ডিগ্রী পরীক্ষার্থী নাজমা খাতুন (২৪) আহত হয়েছেন।

রোববার সন্ধা ৬টার দিকে ধুনট-মথুরাপুর সড়কের হুকুম আলী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাদশা মন্ডল ধুনট উপজেলার চালাপাড়া গ্রামের মহির উদ্দিনের ছেলে এবং ধুনট সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আহত নাজমা খাতুন একই এলাকার খোকা মিয়ার মেয়ে এবং স্নাতক দ্বিতীয় বর্ষের পরীক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, ধুনট শহর থেকে ব্যাটারি চালিত ভ্যানে চড়ে বাদশা মন্ডল ও নাজমা খাতুন বাড়ি ফিরছিলেন। উক্ত স্থানে একটি কুকুর দৌঁড়ে রাস্তা পার হওয়ার সময় ভ্যানের সাথে ধাক্কা লাগলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় পাকা রাস্তার ওপর পড়ে ২ জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাদশা মন্ডলকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক ডা. তন্ময় কুমার বর্মন এ তথ্য নিশ্চিত করে জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই বাদশা মন্ডল মারা গেছেন। এছাড়া আহত নাজমা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।




 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর