রবিবার, ১১ ডিসেম্বর ২০১৬
ad
  • হোম
  • দেশজুড়ে
  • রাজশাহীতে স্ত্রীকে জবাই করে হত্যা, স্বামী আটক
১৭ এপ্রিল, ২০১৬ ১৬:১৩:৫৯
প্রিন্টঅ-অ+
রাজশাহীতে স্ত্রীকে জবাই করে হত্যা, স্বামী আটক
রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে তুচ্ছ ঘটনার জের ধরে স্ত্রীকে প্রকাশ্যে জবাই করে হত্যা করেছেন আইনাল হক (৩০) নামে এক ব্যক্তি। এ ঘটনায় ছুরিকাঘাতে আহত হয়েছেন আরো এক নারী।

রোববার বেলা ১০ টার দিকে নগরীর শাহমখদুম থানার বায়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ঘাতক আইনাল হককে আটক করেছে। তিনি এলাকার একরামুল হকের পুত্র।

শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, রোববার সকাল ১০টার দিকে আইনাল হকের স্ত্রী সাফিয়া বেগম (২৫) বাড়ির সামনে রাস্তার ধারে কাজ করছিলেন। এসময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আইনাল হকের সঙ্গে তার কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে আইনাল বাড়ি থেকে হাঁসুয়া ও ছুরি এনে সাফিয়া বেগমকে প্রথমে ছুরি দিয়ে আঘাত করেন। এতে সাফিয়া মাটিতে লুটিয়ে পড়লে আইনাল হক প্রকাশ্যে হাঁসুয়া দিয়ে জবাই করে তার মৃত্যু নিশ্চিত করেন।

এসময় আইনালকে ধরতে গেলে তিনি তার ছোট ভাই মৃত বাবুলের স্ত্রী সোমা বেগমকেও ছুরি দিয়ে আঘাত করেন। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন।

ওসি জানান, ঘটনার পর আইনাল হক হাঁসুয়া ও ছুঁরি নিয়ে ঘটনাস্থলেই বসে ছিলেন। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে তিনি পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর