রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০১৬
ad
১৭ এপ্রিল, ২০১৬ ১২:২২:২৫
প্রিন্টঅ-অ+
নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত ২
নাটোর প্রতিনিধি : নাটোরে পিকআপ ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে শ্যামপদ কুন্ডু (৬২) ও খলিলুর রহমান ব্যাপারী (৪৭) নামে দুই ব্যবসায়ী নিহত এবং ৪ জন আহত হয়েছেন।

রোববার সকাল পৌনে ৭টার সময় শহরের পিটিআই মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শ্যামপদ কুন্ডু বড়াইগ্রাম উপজেলার জোয়ারী বাজার এলাকার গ্যাদা কুন্ডুর ছেলে এবং খলিলুর রহমান ব্যাপারী একই উপজেলার আগ্রাম গ্রামের আবু জাফর আলীর ছেলে।

আহতরা হলেন, বড়াইগ্রাম উপজেলার পারআটঘড়িয়া গ্রামের জনাব আলী (৭০), ইয়াছিন আলী(৪৫), আল-আমিন (৪০) এবং রাজশাহীর শিবপুর এলাকার লেগুনা চালক শামীম হোসেন।

নাটোর সদর থানার উপ-পরিদর্শক আমিনুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বড়াইগ্রাম উপজেলার আগ্রান এলাকা থেকে শ্যামপদ ব্যাপারী ও খলিলুর রহমানসহ ৫ ব্যবসায়ী লেগুনায় করে তেবাড়িয়া হাটে যাচ্ছিলেন। পিকআপটি পিটিআই মোড়ে পৌঁছলে রাজশাহী থেকে নাটোরগামী একটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালকসহ লেগুনার ৬ যাত্রী গুরুতর আহত হয়। আহতদের দ্রুত নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় ২ জনের মৃত্যু হয়।  অন্যদের চিকিৎসা চলছে।

এসময় ঢাকা-নাটোর মহাসড়কে কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত যানবাহন সরিয়ে ফেললে যান স্বাভাবিক হয়।

ঘটনার পর থেকে পিকআপ চালক পলাতক রয়েছে।

 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর