সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
ad
১৬ এপ্রিল, ২০১৬ ১৯:০৪:২৯
প্রিন্টঅ-অ+
গৃহবধূকে অপহরণের পর ধর্ষণ : আটক এক
কুমিল্লা প্রিতিনিধ : কুমিল্লার হোমনায় অপহৃত গৃহবধূকে (১৮) একই জেলার মেঘনা উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় জড়িত হোমনা উপজেলার নিলখী গ্রামের বাসিন্দা কাইয়ুমকে (৩৫) গ্রেফতার করে শনিবার জেল হাজতে পাঠানো হয়েছে।

উদ্ধার হওয়া গৃহবধূকে ডাক্তারি পরিক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, গত  ১৪ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে ওই গৃহবধূ অটোরিকশায় করে বাবার বাড়ি হোমনা উপজেলার নিলখী গ্রাম থেকে নানার বাড়ি একই উপজেলার শ্রীপুর যাচ্ছিলেন। এমন সময় কাইয়ুম তার তিন সহযোগীসহ ছোট ঘারমোড়া গ্রামের চেয়ারম্যান বাড়ির রাস্তা থেকে তাকে অপহরণ করে মেঘনা উপজেলার পারারবন্দ গ্রামে নিয়ে যায়। সেখানে অপহরণকারীর এক আত্মীয়ের বাড়িতে তাকে আটকে রেখে ধর্ষণ করে। গোপন সংবাদের ভিত্তিতে হোমনা থানার এসআই কাজী নাজমুল হকের নেতৃত্বে শুক্রবার ভোর পাঁচটার দিকে একদল পুলিশ অপহরণকারী কাইয়ুমকে গ্রেফতার করে।

এ ব্যাপারে হোমনা থানার ওসি মো. আবুল ফয়সল বলেন, এই ঘটনায় দুই জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও দুইজনকে আসামি করে ওই গৃহবধূর মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। অপহরণকারী কাইয়ুমের বিরুদ্ধে ধর্ষণ, অপহরণ, ডাকাতি ও ছিনতাইসহ হোমনা, তিতাস ও নরসিংদী জেলার বিভিন্ন থানায় ১২টি মামলার রয়েছে বলে তিনি জানান।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর