মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০১৬
ad
১৬ এপ্রিল, ২০১৬ ১২:৫১:১৯
প্রিন্টঅ-অ+
চারঘাটে গৃহবধূর মৃত্যু নিয়ে ধুম্রজাল
রাজশাহী অফিস : রাজশাহীর চারঘাটে মমতাজ বেগম (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। তিনি উপজেলার নিমপাড়া ইউনিয়নের নন্দনগাছী ফকিরপাড়া গ্রামের হাসমত আলী ওরফে সলুর স্ত্রী।

পুলিশ শুক্রবার দিবাগত রাতে লাশ উদ্ধার করে শনিবার সকালে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তবে নিহত মমতাজ বেগমের ছোট ভাই আসাদুল হক তার বোনকে হত্যা করা হয়েছে দাবি করে চারঘাট মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর থেকে হাসমতসহ পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন জানান, ওই গ্রামের আব্দুল জব্বারের ছেলে হাসমত আলীর পারিবারিকভাবে উপজেলার সারদা ইউনিয়নের খোর্দ্দগোবিন্দপুর গ্রামের রইচ উদ্দিনের বড় মেয়ে জবেদা বেগমের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসার ভালোভাবেই চলছিল। একপর্যায়ে হাসমতের দৃষ্টি পড়ে শ্যালিকা মমতাজ বেগমের উপর। তারই প্রেক্ষিতে গত ৮ বছর আগে হাসমত জবেদাকে তালাক দিয়ে শ্যালিকা মমতাজ বেগমকে বিয়ে করেন। দ্বিতীয় বিয়ের ৮ বছর পর আবারো উপজেলার নিমপাড়া ইউনিয়নের বড়কামিনী গ্রামের টুলু বেগম নামে এক মহিলাকে গোপনে বিয়ে করেন।

বিষয়টি জানাজানি হলে দ্বিতীয় স্ত্রী মমতাজ বেগমের সাথে হাসমতের কলহ সৃষ্টি হয়। গত বৃহস্পতিবার দুপুরের দিকে মমতাজ বেগমের বাড়ীতে হাজির হন হাসমতের তৃতীয় স্ত্রী টুলু বেগম। এসময় দুজনের মধ্যে বাক-বিতন্ডা বাধে। একপর্যায়ে টুলু মমতাজের বাড়ী থেকে চলে যান। এ ঘটনার জের ধরে শুক্রবার মমতাজ বেগম তার নিজ বাড়ী ফকিরপাড়া গ্রামে স্বামীর শয়ন কক্ষের সিলিং ফ্যানের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন।

তবে নিহত মমতাজের ছোট ভাই আসাদুল হকের দাবি হাসমত আলী তার বোনকে হত্যা করে ফ্যানের সাথে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছেন।

আসাদুল হক অভিযোগ করেন, হাসমত একজন চরিত্রহীন ব্যক্তি। তিনি এ হত্যার সুষ্ঠু বিচারের জন্য ময়নাতদন্তের রিপোর্ট আশা পর্যন্ত অপেক্ষা করবেন। রিপোর্ট হাতে পাওয়ার পরই হত্যা মামলা দায়ের করা হবে।

ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। সেইসঙ্গে আত্মহত্যার প্ররোচণার অভিযোগে আরো একটি মামলা হবে। তবে ময়নাতদন্তের রিপোর্টে হত্যার আলামত মিললে হত্যা মামলা গ্রহণ করা হবে।

 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর