রবিবার, ১১ ডিসেম্বর ২০১৬
ad
১৫ এপ্রিল, ২০১৬ ২০:৩০:৩১
প্রিন্টঅ-অ+
নারায়ণগঞ্জে ইয়াবার একটি বৃহৎ চালান আটক
 নারায়ণগঞ্জে ইয়াবার একটি বৃহৎ চালান আটক করেছে পুলিশ। শুক্রবার ভোরে ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রোডের সাইনবোর্ড এলাকায় একটি সিএনজি বেবী ট্যাক্সি থেকে ৬৬ হাজার ৮শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এই চালানের সঙ্গে সম্পৃক্ত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হল- ফোরকান উদ্দিন (২১), শাহজাহান (২৫) ও হারুন (২১)।
 
ফোরকানের বাড়ি চট্টগ্রাম এবং শাহজাহান ও হারুনের বাড়ি কক্সবাজার জেলার টেকনাফে। সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে গ্রেফতারকৃতদের নিয়ে সংবাদ সম্মেলন করা হয়।
 
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোখলেছুর রহমান বলেন, ভোর ৫টায় সাইনবোর্ড এলাকায় পুলিশ চেক পোস্টে একটি সিএনজির গতিবিধি সন্দেহ হলে সেটিকে আটকের পর তল্লাশি করে চারটি বয়ামে ভরা ৬৬ হাজার ৮শ’ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় গাড়িতে থাকা মাদক ব্যবসায়ী ফোরকান উদ্দিনকে পুলিশ আটক করে। পরে ফোরকানের স্বীকারোক্তি অনুযায়ী অভিযান চালিয়ে তার আরো দুই সহযোগী মাদক ব্যবসায়ী শাহজাহান ও হারুনকেও আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য ২ কোটি ৪০ হাজার টাকা।
 
উদ্ধার করা ইয়াবার চালানটি রাজধানী ঢাকার দিকে যাচ্ছিল বলে পুলিশ জানতে পেরেছে। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর