বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০১৬
ad
১৪ এপ্রিল, ২০১৬ ১৩:২৯:০৭
প্রিন্টঅ-অ+
কঠোর নিরাপত্তায় নববর্ষ উদযাপন বগুড়ায়
বগুড়া: পহেলা বৈশাখে বগুড়ায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হয়েছে। শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় সাজোয়াযান ও জলকামান রাখা হয়েছে।
 
মোড়ে মোড়ে বসানো হয়েছে নিরাপত্তা চৌকি। পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোষাকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে রয়েছেন। নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে বগুড়াকে।
 
বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকাল ১০টার দিকে শহরের বিভিন্ন এলাকা ঘুরে আইন-শৃঙ্খলা বাহিনীর এমন তৎপরতা দেখা যায়।
 
বাঙালির ঐতিহ্যবাহী এ উৎসবে যেকোনো ধরনের নাশকতারোধে পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা পুলিশের সমন্বয়ে ৩-৪স্তরের নিরাপত্তা নেওয়া হয়েছে। শহরের গুরুত্বপূর্ণ স্থান ও বৈশাখী উৎসবের জায়গাগুলোতে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।
 
সাতমাথার সাতটি প্রবেশ পথসহ অন্যান্য সড়কের মোড়ে মোড়ে নিরাপত্তা চৌকি বসানো হয়েছে। এসব স্থানে নিরাপত্তার কাজে নিয়োজিতদের জন সাধারণকে তল্লাশি করতে দেখা যায়। তবে এ কাজ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা অত্যন্ত সতর্কতার সঙ্গে করেন। কারণ এতে করে যেন কেউ হয়রানির শিকার না হন, সে বিষয়টি মাথায় রেখে মাঠে নিরাপত্তার কাজ করছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
 
জেলার মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) গাজিউর রহমান  জানান, পুরো জেলায় প্রায় দেড় হাজারের মত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিরাপত্তার দায়িত্বে মাঠে রয়েছেন। এছাড়া র‌্যাবের একাধিক টহল দল রয়েছে। মাঠে কাজ করছে বিভিন্ন গোয়েন্দা সংস্থা। সবমিলে পুরো জেলা শহরকে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে বলে পুলিশের এই কর্মকর্তা জানান।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর