সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
ad
  • হোম
  • দেশজুড়ে
  • যশোরে গুলিতে নিহত অজ্ঞাত দুই যুবক ঝিনাইদহের শিবির নেতা
১৩ এপ্রিল, ২০১৬ ১৩:০৫:৩২
প্রিন্টঅ-অ+
যশোরে গুলিতে নিহত অজ্ঞাত দুই যুবক ঝিনাইদহের শিবির নেতা
ঝিনাইদহ প্রতিনিধি : যশোর সদরের বিরামপুকুর মহা শশ্মানে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকা দুই যুককের পরিচয় পাওয়া গেছে। নিহতরা ঝিনাইদহের কালীগঞ্জ পৌর ছাত্র শিবিরের সভাপতি আবুজার গিফারি ও শিবির নেতা শামীম মাহমুদ।

আবুজার গিফারি যশোর এমএম কলেজের বাংলা অনার্স ৩য় বর্ষের ছাত্র ও কালীগঞ্জ পৌর এলাকার চাপালী গ্রামে নুর ইসলামের ছেলে। শামীম মাহমুদ ঝিনাইদহ সরকারি কেসি কলেজের অনার্স ব্যবস্থাপনা দ্বিতীয় বর্ষের ছাত্র ও বাকুলিয়া গ্রামের রুহুল আমিনের ছেলে।

আবুজার গিফারির চাচাত ভাই নান্নু মিয়া ও শামীমের মামা ইমরান হোসেন তাদের লাশ সনাক্ত করেছেন।

এছাড়া শিবির পরিচালিত ‘আমি পরাধীন’ নামক একটি ফেসবুক আইডি থেকে তাদের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

গত ১৮ মার্চ দুপুরে আবুজার গিফারিকে বাড়ি থেকে ও ২৫ মার্চ বিকেলে কালীগঞ্জ কলেজ রোড থেকে শামীম মাহমুদকে সাদা পোশাকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে তাদের খোঁজ পাওয়া যাচ্ছিল না।

এ ঘটনায় গিফারির পরিবার ঝিনাইদহ প্রেসকাবে সংবাদ সম্মেলনসহ থানায় জিডির আবেদন করেন। শামীমের পরিবারও পৃথকভাবে  জিডির আবেদন করেন।

গিফারি নিখোঁজের ২৬ দিন ও শামীমের নিখোঁজের ১৯ দিন পর বুধবার সকালে তাদের মাথায় গুলিবিদ্ধ লাশ যশোর সদর উপজেলার বিরামপুকুর মহাশশ্মানে পাওয়া যায়। এলাকাবাসী তাদের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।  

এ ঘটনায় গত ২৯ মার্চ শিবির পরিচালিত ‘আমি পরাধীন’ (অসর চড়ৎধফযরহ) নামক ফেসবুক আইডিতে পুলিশের প্রতি বিদ্বেষ প্রকাশ করে বিবৃতি প্রদান করে শিবির নেতারা।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন জানান, তাদের নিখোঁজের ব্যাপারে কালীগঞ্জ থানায় কোন জিডি হয়নি।


 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর