সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০১৬
ad
    |    
১১ এপ্রিল, ২০১৬ ১৭:২৬:৫১
প্রিন্টঅ-অ+
কুমিল্লায় যুবককে কুপিয়ে হত্যা

কুমিল্লায় পূর্ব শত্র“তার জের ধরে প্রতিবেশী সন্ত্রাসীদের হামলায় নাসির উদ্দিন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। এ সময় আরও ৩ জন আহত হয়েছেনর। গতকাল সোমবার  জেলার সদর দণি উপজেলার একবালিয়া গ্রামে সকালে এ ঘটনা ঘটে। নিহত নাসির উদ্দিন একবালিয়া গ্রামের মানিক মিয়ার পুত্র। নিহত নাসির উদ্দিনের লাশ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন।
প্রত্যদর্শীরা জানান- গতকাল সকাল ৮টার সময় সদর দণি উপজেলার একবালিকা পূর্ব শত্র“তার জের ধরে প্রতিবেশী সন্ত্রাসীরা বাহিনী ও অস্ত্র শস্ত্র নিয়ে মানিক মিয়ার বাড়িতে হামলা চালায়। এ সময় নাসির এগিয়ে আসলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত হয়। তাকে বাঁচাতে তার মা, বাবা, ভাইরা এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালায় ওই সন্ত্রাসীরা। তাদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে নাসিরের অবস্থা অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক ঢাকা প্রেরণের নির্দেশন। পরে ঢাকা নেয়ার পথে নাসির উদ্দিনের মৃত্যু হয়। আহত অবস্থায় নিহত নাসিরের মা, বাবা ও ভাই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানান কর্তব্যরত চিকিৎসকরা।
সদর দণি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রশান্ত পাল  জানান, পূর্ব শত্র“তার জের ধরে সকালে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১ নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরও ৩ জন। তিনি আরও জানা- নিহত নাসিরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুপুর পর্যন্ত কেউ আটক হয়নি। মামলা প্রক্রিয়াধীন।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর