মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০১৬
ad
০৯ এপ্রিল, ২০১৬ ২১:১২:২২
প্রিন্টঅ-অ+
অপহৃত এসএসসি পরীক্ষার্থী ২৬ দিন পর উদ্ধার
নোয়াখালীর সেনবাগ থেকে সাজেদা আক্তার র্স্বণা (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের ২৬দিন পর চট্রগ্রাম থেকে শনিবার দুপুরে উদ্ধার করেছে সেনবাগ থানা পুলিশ।

এসময় দুই অপহরণকারীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, সেনবাগ উপজেলার ডুমুরিয়া ইউনিয়নের জিরুয়াই গ্রামের দুলাল মিয়ার ছেলে সাইফুল ইসলাম বাবু ও তার সহযোগী একই গ্রামের আব্দুর রবের ছেলে খলিল।

আটককৃতদেরকে দুপুরে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। উদ্ধারকৃত শিক্ষার্থীকে মেডিকেল পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং ২২ ধারার জবানবন্দী রেকর্ড করার জন্য জেলা জজ আদালতে পাঠানো হয়েছে।

সেনবাগ থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সেনবাগ উপজেলার জিরুয়াই গ্রামের এক প্রবাসীর মেয়ে ও ডুমুরিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী সাজেদা আক্তার র্স্বণাকে স্কুলে আসা যাওয়ার পথে দীর্ঘদিন থেকে উত্যক্ত করত সাইফুল ইসলাম বাবু। ছাত্রীটি বাবুর প্রেম প্রত্যাখ্যান করে বিষয়টি তার পরিবারকে জানায়। পরবর্তীতে ছাত্রীটির পরিবারের পক্ষ থেকে বাবুর পরিবারকে এই ঘটনা অবহিত করলে বাবু ছাত্রীটির উপর ক্ষিপ্ত ও প্রতিশোধ পরায়ন হয়ে ওঠে। ওই ঘটনার জের ধরে গত ১৩ মার্চ দুপুরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে বাবু ও তার সহযোগীরা একটি মাইক্রোবাসে জোর পূর্বক ছাত্রীটিকে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

ওই ঘটনায় অপহৃতার মা রাশেদা বেগম বাদী হয়ে ১৩ মার্চ বিকেলে সেনবাগ থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। মামলা দায়ের ও অপহরণের ২৬ দিন পর শনিবার সেনবাগ থানার ওসি আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে চট্টগ্রামের পাহাড়তলী ভিটাক মোড় এলাকার বাবুর এক আত্মীয়ের বাসা থেকে ছাত্রীটিকে উদ্ধার ও দুই অপহরণকারীকে গ্রেফতার করে সেনবাগ থানায় নিয়ে আসা হয়।

সেনবাগ থানার ওসি আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অপহরণকারীদেকে গ্রেফতার ও ছাত্রীটিকে উদ্ধার করা হয়েছে।
 
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত

দেশজুড়ে এর অারো খবর